• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে বিনম্র শ্রদ্ধা আলোচনা সভা ও পুরস্কার বিতরণে শহীদ দিবস উদযাপন

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৫৯ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)
শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপনে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পণে বিনম্র শ্রদ্ধা, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাত ১২.০১ মিনিটে উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া প্রশাসনিক সকল কর্মকর্তাদের নিয়ে শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পন করেন। এর পর পুলিশ বিভাগ, উপজেলা আওয়ামীলীগ, বীর মুক্তিযোদ্ধা কমান্ড, শিক্ষাপ্রতিষ্ঠান, বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ শহীদ বেদিতে পুস্পস্তবক অর্পন করেন। অন্যদিকে সকাল ৭টায় উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করেন। এতে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীনসহ দলীয় সিনিয়র নেতৃবৃন্দ ও নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সকাল ১০ টায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা তপন কুমার চৌধুরীর সঞ্চালনায় এবং কৃষি কর্মকর্তা মো. কামরুল হাসানের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সাদিয়া নূরীয়া। প্রধান অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন।
বিশেষ অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি)শাহীনা নাছরিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মোহাম্মদ ইকবাল উদ্দিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মো. শফিউল আলম চৌধুরী। অতিথিদের পাশাপাশি বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মো. আলী হোসেন, প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল মান্নান, শিক্ষার্থী জান্নাতুল নাঈমা জ্যোতি শেখ তানজিনা ইসলাম তানহা ও মো.মিজবাউল আজিম প্রমুখ। পরে স্কুল শিক্ষার্থীদের নিয়ে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ