• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে পাহাড় খেঁকোরা বেপরোয়া মাটি কাটায় বাঁধা দেয়ায় মেম্বার ও পুত্রকে বেধরক মারধরের শিকার!

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ১৩৩ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) 

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় পাহাড় কাটার হিড়িক চলছে! বাটনাতলী এলাকায় পাহাড় কাটায় বাঁধা দেয়ায় এক ইউপি সদস্য ও তাঁর স্কুল পড়ুয়া পুত্রকে বেধরক মারধর করে হাসপাতালে পাঠিয়েছে মাটি খেঁকো দুর্বৃত্তরা!

আহত ইউপি সদস্য পারভীন আক্তার উপজেলার বাটনাতলী ইউনিয়ন পরিষদের ১,২,৩ ওয়ার্ড সদস্য। স্বামী পরিত্যক্তা ও অসহায় এই ইউপি সদস্যের দূর্বিসহ ও অমানবিক জীবন-যাপনের করুণ পরিনতি দেখে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান সম্প্রতি ওই ইউপি সদস্যকে একটি ঘর উপহার দেন।

বুধবার রাতে ইউপি সদস্যের টিলার মাটি কেটে নিতে আসেন মাটি খেঁকো মো. শরিফুল ইসলাম ও মো. শরীফুল ইসলাম ওরফে রশিদ।

এতে ইউপি সদস্য পারভীন আক্তার ও তাঁর স্কুল পড়ুয়া( এসএসসি পরীক্ষার্থী)মো. ফখরুদ্দিন(১৭) বাঁধা দিতে গেলে মা,ছেলেকে বেধরক মারধর করে আহত করা হয়! আহতের আত্মচিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে মাটি খেঁকোরা পালিয়ে যায়! পরে স্থানীয় রাত ১০ টা নাগাদ আহত ইউপি সদস্য পারভীন আক্তার ও পুত্র মো. ফখরুদ্দীনকে হাসপাতালে এনে ভর্তি করেন। চিকিৎসক ডা. মহিউদ্দিন জানান, আহত কিশোর মাথায় এবং ইউপি সদস্যের পাঁজর,বামহাতে মারাক্ত জখম হয়েছে। চিকিৎসা চলছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও.সি) মো. আনচারুল করিম, এ বিষয়ে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ