• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

মানিকছড়িতে দিনদুপুরে গলায় ফাঁস দিয়ে এক ব্যক্তির আত্মহত্যা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৮২৫ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার ৪নম্বর তিনটহরী ইউনিয়নের মধ্যমপাড়ায় মো. সেলিম মিয়া(৩২) নামের ৩সন্তানের জনকের আত্মহত্যা! লাশ উদ্ধারে ঘটনাস্থলে পুলিশ।

জনপ্রতিনিধি ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে উপজেলার তিনটহরী ইউনিয়নের মধ্যম পাড়ায় সেলিম মিয়া(৩২) নামের এক ব্যক্তি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে! নিহতের স্ত্রী সুমি আক্তারের উদ্বৃতি দিয়ে ওয়ার্ড ইউপি সদস্য মো. আবুল কালাম জানান, নিহতের স্ত্রী সুমি আক্তার শুক্রবার দুপুর সাড়ে ১২টায় অন্যের জমি থেকে কাজ সেরে বাড়ি এসে ঘরে স্বামীকে না দেখে আশপাশে অনেক খোঁজাখুঁজির পর বাড়ির অদূরে গাছে ঝুলে থাকতে দেখেন স্বামী মো. সেলিম মিয়াকে। এতে সুমির আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুঁটে এসে পুলিশকে খবর দেয়। পরে দুপুর ১.৩০ মিনিটের পর পুলিশ এসে লাশ উদ্ধার করেন। নিহত সেলিম মিয়া এলাকার সুন্দর আলীর পুত্র এবং ২ মেয়ে ও ১পুত্র সন্তানের জনক।

নিহতের স্ত্রীর দাবী সংসারের অভাব,অনটন থাকায় স্বামী,স্ত্রী দু’জনই মানুষের জমিতে মাঝেমধ্যে কাজ করেন। সংসারে অভাব ব্যতিত পরিবারে অন্য কোন ঝড়-ঝাপটা নেই।

থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আজগর হোসেন জানান, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা খবর পেয়ে ২টা নাগাদ পুলিশ নিয়ে ঘটনাস্থলে এসেছি। বিষয়টি খোঁজ-খবর নিয়ে আইনগত পরবর্তী করণীয় ঠিক করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ