• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মানিকছড়িতে তিনশতাধিক গরীব অসহায় দুঃস্ত প্রতিবন্ধী ব্যক্তি ও মেধাবী শিক্ষার্থীর মাঝে অনুদান বিতরণ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ৮৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

বাংলাদেশ জাতীয় সমাজ কল্যাণ পরিষদের উদ্যোগে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার গরীব, অসহায়, দুঃস্ত ও প্রতিবন্ধী ব্যক্তি এবং মেধাবী, গরীব,অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে ৬ লাখ ৭৮হাজার টাকার অনুদান বিতরণ করা হয়েছে।

৯অক্টোবর সোমবার সকাল ১১টায় উপজেলা অডিটরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও’র) রক্তিম চৌধুরীর সভাপতিত্বে ও খাগড়াছড়ি জেলা সমাজ সেবার উপপরিচালক মো. জসিম উদ্দীনের স্বাগত বক্তব্যে এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. মুরাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত উপজেলার ১৮০ জন গরীব, অসহায়, দুঃস্ত ও প্রতিবন্ধী ব্যক্তি এবং ১৫৯ জন মেধাবী, গরীব,অসহায় ও প্রতিবন্ধী শিক্ষার্থীর মাঝে জনপ্রতি ২০০০ টাকা হারে অনুদান বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার বৈশ্বিক মহামারী ও দেশের অর্থনৈতিক সংকটেও দেশের হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের কথা ভূলে যায়নি। সুতরাং আমরা আশা করি আপনারাও আওয়ামী লীগ সরকারকে ভূলে যাবেন না।

সভাপতি রক্তিম চৌধুরী বলেন, সমাজে কেউই এখন আর অবহেলিত নয়। গরীব, অসহায়, দুঃস্ত,প্রতিবন্ধী ও মেধাবী শিক্ষার্থীদের কথা চিন্তা করে তাঁদের পাশে সহায়তার হাত বাড়িয়েছে সরকার। পরে অতিথিরা ১৮০ জন অসহায় ব্যক্তি ও ১৫৯ জন মেধাবী শিক্ষার্থীর হাতে ২০০০ টাকা হারে মোট ৬লাখ ৭৮ হাজার টাকার অনুদান বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ