• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মানিকছড়িতে এক জীপ চাউল পুলিশে দিয়েছে জনতা

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি): / ১০৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি):

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় ওএমএসের খাদ্যশষ্য সন্দেহ করে বাজারে সরবরাহকালে এক জীপ চাউল জনতা কর্তৃক পুলিশে সোর্পদ করা হয়েছে। 

শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় মানিকছড়ি বাজারস্থ “রহমানিয়া অটো রাইচ মিলের” সামনে থেকে ওএমএস চাউল সন্দেহ করে জীপ ভর্তি (আনুমানিক ৫০ কেজি ওজনের ১০০ বস্তা)চাউল গাড়ী নম্বর ঢাকা -ঠ ১১-৩০৫৭ আটক করে স্থানীয় জনতা! পরে পুলিশকে খবর দিয়ে গাড়ীসহ জব্দ চাউল থানায় হস্তান্তর করা হয়েছে।

মানিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিম জানান, স্থানীয় ব্যক্তিরা শনিবার সন্ধ্যায় ওএমএস চাউল সন্দেহ করে বাজারের একটি অটো রাইচ মিলের সামনে থেকে এক জীপ চাউল আটক করার খবর পেয়ে চাউলসহ জীপ গাড়ি থানায় আনা হয়েছে। এ সময় অটো রাইচ মিলের ম্যানাজার সুভাষ বড়ুয়াকে জিজ্ঞাবাদের জন্য আনা হয়েছে। বিষয়টি যাচাই-বাছাই করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

পার্বত্যকন্ঠ নিঊজ/রনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ