• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মাটিরাঙ্গা সেনা অভিযানে ১০ লাখ টাকার ভারতীয় অবৈধ ঔষধ ও প্রসাধনী উদ্ধার, পাচারকারী আটক

এম. সাইফুর রহমান, খাগড়াছড়ি: / ৩১০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২ আগস্ট, ২০২১

খাগড়াছড়িতে আইন-শৃংখলা রক্ষায় নিয়োজিত ১৫ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী মাটিরাঙ্গা জোনের সেনা সদস্যরা অভিযান চালিয়ে প্রায় ১০ লক্ষাধিক টাকার অবৈধ ভারতীয় ঔষধ ও প্রসাধনী উদ্ধার করেছে। রোববার রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জোনের আওতাধীন গুইমারা উপজেলা ২নং বাইল্যাছড়ি রাবার বাগান এলাকার বীর মোহন ত্রিপুরার বাড়িতে অভিযান চালিয়ে এসব ভারতীয় ঔষধ ও প্রসাধনী সামগ্রী উদ্ধার করা হয়। এসময় পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে বীর মোহন ত্রিপুরা (৫৯) নামে একজনকে আটক করেছে নিরাপত্তা বাহিনী।

নিরাপত্তা বাহিনী সূত্র জানায়, দীর্ঘদিন ধরে একটি চক্র
সরকারী ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধপথে আনা ভারতীয় ঔষধ ও প্রসাধনী পাচার করে আসছে। রবিবার সন্ধ্যায়ও এসব পূণ্য পাচারের প্রস্তুতি নেয়া হচ্ছে, এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইউসুফ মোহাম্মদ আবদুল্লাহ এর নেতৃত্বে ২নং রাবার বাগান এলাকার বীর মোহন ত্রিপুরার বাড়িতে অভিযান চালিয়ে বস্তাভর্তি অবৈধ ভারতীয় ঔষধ ও প্রসাধনী উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমুল্য প্রায় ১০ লাখ টাকা। উদ্ধারকৃত মালামালসহ আটককৃত বীর মোহন ত্রিপুরাকে গুইমারা থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

এদিকে চোরাকারবারীদের যেকোন মূল্যে প্রতিরোধ করা হবে বলে জানিয়েছেন জোন অধিনায়ক লে: কর্ণেল ওয়ালিদ মোহাম্মদ সাইফুল্লাহ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ