• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১১:১৪ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

মাটিরাঙ্গায় যুবলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ : বিএনপি অফিসে ভাঙচুর

স্টাফ রিপোর্টার / ১৯৭ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ, ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিমেল চাকমা ও যুবলীগ নেতা সুমন দে এর উপর হামলা করার অভিযোগ উঠেছে।

বুধবার (১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা পৌরসভার পলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ হামলার সাথে জড়িতদের গ্রেফতার দাবীতে রাত ৮টার দিকে মাটিরাঙ্গা বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ।

প্রতিবাদ মিছিল চলাকালে উত্তেজিত যুবলীগ কর্মীরা মাটিরাঙ্গা পুরাতন হাসপাতাল মোড়ে বিএনপি অফিসে হামলা ও ভাঙচুর চালায়। এসময় বিক্ষুব্ধরা বিএনপি অফিসের আসবাবপত্র ভাঙচুর করে। ভাঙচুরের এ ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ করছে বিএনপি ও আওয়ামী লীগ।

হামলার শিকার মাটিরাঙ্গা পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. শহীদুল ইসলাম সোহাগ জানান, সন্ধ্যার দিকে
৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিমেল চাকমা ও যুবলীগ নেতা সুমন দে সহ আমবাগান নিজের বাগান থেকে ফেরার পথে পলাশপুর এলাকায় পৌছলে কতিপয় দৃর্বৃত্তরা তাদের মোটর সাইকেলের গতিরোধ করে তাদের উপর হামলা চালায়।

গুরতর আহত তিন যুবলীগ নেতা হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানিয়েছেন মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মিল্টন ত্রিপুরা।

মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারন সম্পাদক বদিউল আলম অভিযোগ করে বলেন, পুলিশের উপস্থিতিতে যুবলীগের নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুর করে।

এদিকে বিএনপির কার্যালয় ভাঙচুরকে নাটক দাবি করে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুবাস চাকমা বলেন, তথাকথিত দেশ বিরোধী অবরোধে জনগণের সাড়া না পেয়ে নিজেরাই তাদের দলীয় কার্যালয় নিজেরাই ভাঙচুর করে আওয়ামীলীগের উপর দায় চাপিয়ে বিশৃঙ্খলা সৃষ্টির উস্কানি দিচ্ছে বিএনপি।

মাটিরাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকারিয়া বলেন, এ ব্যাপারে কোন অভিযোগ পাইনি। যুবলীগের মিছিলের খবর পেয়ে তিনি ছুটে যান। মিছিল শেষে যুবলীগ কর্মীরা চলে গেলে কে বা কারা ভাঙচুর করেছে এ বিষয়ে কিছু জানেননা তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ