• রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১২:৫৯ পূর্বাহ্ন

মাটিরাঙ্গায় অবৈধ অস্ত্র গুলি সহ গ্রেফতার ১

মোঃ সালাউদ্দিন, বিশেষ প্রতিনিধি : / ৯৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে সশস্ত্র সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন।

এরই ধারাবাহিকতায় ১৭ (মার্চ) খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর দিকনির্দেশনায় মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধরের সার্বিক তত্ত্বাবধানে,মাটিরাঙ্গা থানার একটি চৌকস টিম এলাকায় বিশেষ অভিযান ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে ৫নং বেলছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ডের অযোধ্যাস্থ জৈনক শাহজাহানের দোকানের সামনে পাকা রাস্তার উপর থেকে ব্রজেন ত্রিপুরা নামের এক ব্যক্তিকে দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড তাজাগুলি সহ আটক করে থানা পুলিশ। পুলিশ সূত্রে জানা যায় আসামী ব্রজেন ত্রিপুরা মাটিরাঙ্গা থানার ৬নং সদর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের জামিনী ছড়া এলাকার অমর কৃষ্ণ ত্রিপুরার পুত্র।

আসামির নিজ হেফাজতে রাখা ১টি দেশীয় তৈরী অস্ত্র এলজি ৩টি তাজা গুলি,২টি ব্যবহৃত মোবাইল ফোনসহ সাংগঠনিক চাদা আদায়ের রশিদ উদ্ধার করা হয়। অবৈধ অস্ত্র গুলি ও মোবাইল ফোন চাদা আদায়ের রশিদ নিজ হেফাজতে রাখার বিষয়টি সত্য বলে স্বীকার করে ব্রজেন ত্রিপুরা। অবৈধ অস্ত্রধারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

মাটিরাঙ্গাকে সন্ত্রাস মুক্ত রাখতে পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার),এর দিকনির্দেশনায় কাজ করে যাচ্ছে টিম মাটিরাঙ্গা। আসামীর বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু পূর্বক আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ১৮ই মার্চ খাগড়াছড়ি পুলিশ সুপারের কনফারেন্স রুমে সাংবাদিক দের একথা বলেন পুলিশ সুপার।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ