• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মাটিরাঙায় এতিম শিশুদের গায়ে উষ্ণতা ছড়ালেন ইউএনও ডেজী চক্রবর্তী

স্টাফ রিপোর্টার / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

 

কনকনে শীতে পাহাড়ের সাধারন মানুষ শীতে কাবু হয়ে পড়েছে। প্রচন্ড শীতে সব চেয়ে বেশী কষ্টে আছে বিভিন্ন এতিমখানার শিক্ষার্থীরা। কনকনে শীতে মাদ্রাসা শিক্ষার্থীরা যখন দিশেহারা তখন তাদের জন্য কম্বল নিয়ে হাজার হলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে কনকনে শীত উপেক্ষা করে এতিমখানায় ঘুরে ঘুরে এতিম শিক্ষার্থীদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মদ তার সাথে ছিলেন।

বিভিন্ন এতিমখানায় কম্বল বিতরনের অংশ হিসেবে নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া মাদ্রাসা ও হেফজখানা, বাইল্যাছড়ি নুরানী মাদ্রাসা, পলাশপুর মিফতাহুল জান্নাহ মহিলা মাদ্রাসা ও হেফজখানায় কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

কনকনে শীতের মধ্যে হঠাৎ ইউএনও’র
হাতে শীতবস্ত্র দেখে এতিম শিক্ষার্থীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। ইউএনও’র এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আলেম-ওলামারা।

নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া মাদ্রাসা ও হেফজখানার শিক্ষার্থী আসাদ উল্লাহ বলেন, আমরা যখন ঘুমানোর প্রস্তুতি নিচ্ছি তখনই ইউএনও স্যার আমাদের মোটা কম্বল দিলেন। আমরা অনেক খুশি হয়েছি। এখন রাতে ঠাণ্ডায় বেশি কষ্ট হবে না।

নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া মাদ্রাসা ও হেফজখানার মুফতি জুলফিকার বলেন, তাদের সবসময় অজু করে থাকতে হয়। শীতে তাদের কষ্টটা বেশি হয়। আজকে কম্বল পেয়ে তারা সকলে খুশি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, শীতের সময় মানুষদের বরাবর বেশ কষ্ট হয়। এবারেও তার ব্যতিক্রম নয়। আর কনকনে শীতে মাদ্রাসা শিক্ষার্থীদের বেশি কষ্ট হয়। সে কারণে মাননীয় প্রধানমন্ত্রীর শীতের উপহার হিসেবে কম্বলগুলো তাদের হাতে তুলে দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ