• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

মাটিরাঙায় এতিম শিশুদের গায়ে উষ্ণতা ছড়ালেন ইউএনও ডেজী চক্রবর্তী

স্টাফ রিপোর্টার / ১০১ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

 

কনকনে শীতে পাহাড়ের সাধারন মানুষ শীতে কাবু হয়ে পড়েছে। প্রচন্ড শীতে সব চেয়ে বেশী কষ্টে আছে বিভিন্ন এতিমখানার শিক্ষার্থীরা। কনকনে শীতে মাদ্রাসা শিক্ষার্থীরা যখন দিশেহারা তখন তাদের জন্য কম্বল নিয়ে হাজার হলেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

মঙ্গলবার (১৬ জানুয়ারি) রাত ৯টার দিকে কনকনে শীত উপেক্ষা করে এতিমখানায় ঘুরে ঘুরে এতিম শিক্ষার্থীদের গায়ে কম্বল জড়িয়ে দিলেন।

এসময় মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. ইশতিয়াক আহম্মদ তার সাথে ছিলেন।

বিভিন্ন এতিমখানায় কম্বল বিতরনের অংশ হিসেবে নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া মাদ্রাসা ও হেফজখানা, বাইল্যাছড়ি নুরানী মাদ্রাসা, পলাশপুর মিফতাহুল জান্নাহ মহিলা মাদ্রাসা ও হেফজখানায় কম্বল বিতরণ করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী।

কনকনে শীতের মধ্যে হঠাৎ ইউএনও’র
হাতে শীতবস্ত্র দেখে এতিম শিক্ষার্থীরা আবেগে আপ্লুত হয়ে পড়েন। ইউএনও’র এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আলেম-ওলামারা।

নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া মাদ্রাসা ও হেফজখানার শিক্ষার্থী আসাদ উল্লাহ বলেন, আমরা যখন ঘুমানোর প্রস্তুতি নিচ্ছি তখনই ইউএনও স্যার আমাদের মোটা কম্বল দিলেন। আমরা অনেক খুশি হয়েছি। এখন রাতে ঠাণ্ডায় বেশি কষ্ট হবে না।

নতুনপাড়া ক্বেরাতুল কোরআন ক্বারিমিয়া মাদ্রাসা ও হেফজখানার মুফতি জুলফিকার বলেন, তাদের সবসময় অজু করে থাকতে হয়। শীতে তাদের কষ্টটা বেশি হয়। আজকে কম্বল পেয়ে তারা সকলে খুশি।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ডেজী চক্রবর্তী বলেন, শীতের সময় মানুষদের বরাবর বেশ কষ্ট হয়। এবারেও তার ব্যতিক্রম নয়। আর কনকনে শীতে মাদ্রাসা শিক্ষার্থীদের বেশি কষ্ট হয়। সে কারণে মাননীয় প্রধানমন্ত্রীর শীতের উপহার হিসেবে কম্বলগুলো তাদের হাতে তুলে দিয়েছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ