• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

ভান্ডারিয়ায় নির্বাচনী আচারণবিধির তোয়াক্কা না করে এমপির শোডাউন

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ৩৯২ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৯ জুলাই, ২০২৩

পিরোজপুরের ভান্ডারিয়ায় স্থানীয় সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে। এরই মধ্যে রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. ফাইজুর রশিদ খসরু।

জানা যায়, শনিবার বিকেলে আসন্ন পৌরসভা নির্বাচনে মঞ্জু তাঁর দলের মেয়র প্রার্থী মাহিবুল ইসলাম মাহিমের পক্ষে অর্ধশত মাইক্রোবাস এবং কয়েকশত মোটরসাইকেল নিয়ে শোডাউন করেছেন।

এ বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিয়াউর রহমান খলিফা জানান, স্থানীয় সংসদ সদস্যের এই প্রচারণায় অংশ নেওয়ার সুযোগ নেই। ঘটনার একটি ভিডিও তিনি পেয়েছেন এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছেন।

মো. ফাইজুর রশিদ খসরু লিখিত অভিযোগে জানান, শনিবার বিকেলে পিরোজপুর- ২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টির (জেপি-মঞ্জু) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু অর্ধশত মাইক্রোবাস এবং কয়েকশত মোটরসাইকেল নিয়ে মহড়া নিয়ে ভান্ডারিয়া পৌর শহরে প্রবেশ করেন। এ সময় তাঁর দলের নেতা কর্মীরা জেপি মনোনীত সাইকেল প্রতীকের প্রার্থী মো. মাহিবুল হোসেন মাহিমের পক্ষে স্লোগান দিচ্ছিল। এ ঘটনায় পৌর এলাকার সাধারণ ভোটারদের মাঝে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

গাড়ির মহড়ার একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় মঞ্জুর গাড়ি বহরের সামনে থাকা শত শত মোটরসাইকেল থেকে সাইকেল প্রতীকের প্রার্থীর পক্ষে স্লোগান দেওয়া হচ্ছে।

জেপি মনোনীত সাইকেল প্রতীকের প্রার্থী মো. মাহিবুল হোসেন মাহিম সংসদ সদস্য মঞ্জুর আপন চাচাতো ভাই।

জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান বলেন, এ বিষয়ে একটি মৌখিক অভিযোগ পাওয়ার পরে রিটার্নি কর্মকর্তাকে ব্যবস্থা নেওয়ার জন্য বলা হয়েছে।

এ বিষয়ে জানার জন্য পিরোজপুর- ২ আসনের সংসদ সদস্য এবং জাতীয় পার্টি (জেপি-মঞ্জু) এর চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু এর মোবাইল ফোনে একাধিকবার কল করলেও তিনি তা রিসিভ করেননি।

আগামী ১৭ জুলাই এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

পার্বত্যকন্ঠ নিউজ এমএস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ