• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

বেলকুচিতে বাবার হাতে দুই বছরের শিশু ছেলে নিহত

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ): / ১৪৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩

মোঃ আশিকুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি:

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা পৌর এলাকা সুবর্নসাড়া নিসিবাড়ী গ্রামে পাষন্ড বাবার হাতে দুই বছরের শিশু ছেলে নিহত হয়েছে। এঘটনায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে।

ঘটনা স্থলে গিয়ে জানা যায় মঙ্গলবার সকালে ২৬ শে সেপ্টেম্বর হযরত আলী তার নিজ বাড়ীতে তাঁত ফ্যাক্টরীতে সকাল ৯টার দিকে গলায় রশি লাগিয়ে তার ছেলেকে ঝুলিয়ে মেরে ফেলেছে। এঘটনা জানাজানি হলে হযরত আলী ও তার বাবা- মা সহ সবাই বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে, হযরত আলী ঐ গ্রামের হাজী আব্দুল আওয়াল মুন্সির ছেলে বলে জানা যায়।

মৃত জুনাইদ এর মা লিপি খাতুন জানান, দীর্ঘদিন ধরে আমার স্বামী আমাকে রাখবেনা বলে আমার সাথে দুরব্যবহার করে আসছে, কিছু দিন আগে আমার শ্বশুর শ্বাশুড়ি তার ছেলে হযরত আলী কে বলে দিয়েছে তোর ছেলেকে মেরে ফেলে দে তাহলে বউ একাই চলে যাবে। আর আজ সকালে আমার কাছে থেকে জুনাইদকে কোলে নিয়ে তাঁত ফ্যাক্টরীতে গলায় রশি বেধে ঝুলিয়ে মেরে ফেলেছে। আমার ছেলেকে ঘরে বাহিরে পানিতে সবখানেই খোজাখুজি করে না পেয়ে তাঁত ফ্যাক্টরিতে গিয়ে দেখি আমার ছেলে ঝুলিয়ে আছে আর ওর বাবা ওর কাছেই দাড়িয়ে আছে, এটা দেখে আমি চিৎকার দিলে এলাকাবাসী তাৎক্ষণিক এগেয়ে আসে তারপর আমার স্বামী ও শ্বশুর শ্বাশুড়ি বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। মৃত জুনাইদ এর মামা ছানোয়ার হোসেন জানান, হযরত আলী ও তার বাবা মা সবাই মিলে পরিকল্পিত ভাবে আমার ভাগিনাকে মেরে ফেলেছে। এই অমানবিক হত্যার উপযুক্ত বিচার দাবি করছি।

এবিষয়ে বেলকুচি থানা অফিসার ইনচার্জ খায়রুল বাশার জানান, বাবার হাতে ছেলে খুন মোবাইল ফোনে খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেছি মৃত জুনাইদ এর গলায় রশির দাগ রয়েছে প্রাথমিক ভাবে জানা যায় তাকে ঝুলিয়ে মেরে ফেলা হয়েছে, এঘটনায় তার বাবা হযরত আলীকে গ্রেফতার করা হয়েছে, আর সে স্বীকার উক্তি দিয়েছে তার ছেলেকে সে নিজেই মেরে ফেলেছে বলে জানান তিনি। পরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ