• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বেলকুচিতে জামায়াতের অবরোধ কর্মসূচী পালন ও বিক্ষোভ মিছিল

আশিকুল ইসলাম, বেলকুচি প্রতিনিধি : / ২৩৭ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

 

আশিকুল ইসলাম বেলকুচি প্রতিনিধি :

কেন্দ্র ঘোষিত ২য় দফায় ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচী’র শেষ দিবসে- ফ্যাসিস্ট আওয়ামী সরকারের পদত্যাগ,কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা,আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানসহ নেতৃবৃন্দ ও আলেম-উলামাদের মুক্তি এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্দ্ধগতিরোধের দাবীতে- বাংলাদেশ জামায়াতে ইসলামী’র পক্ষ থেকে ঘোষিত ২’দিনের সড়ক,নৌ এবং রেলপথ অবরোধ কর্মসূচির অংশ হিসেবে সিরাজগঞ্জ-বেলকুচি মহাসড়কের তামাই বাসস্ট্যান্ড এবং বেলকুচি-কামারপাড়া সড়ক অবরোধ করে জামায়াত-শিবিরের নেতা-কর্মীরা। এ সময়, অবরোধ কর্মসূচী’র সমর্থনে দু’টি রাস্তায় ব্যাপক পিকেটিং ও বিক্ষোভ প্রদর্শণ করে অবরোধ সমর্থকেরা। পরে,একটি বিক্ষোভ মিছিল মুলসড়ক প্রদক্ষিণ করে কামারপাড়া পূর্বানী ফ্যাশানে এসে শেষ হয়।

আজ সোমবার,সকালে,বাংলাদেশ জামায়াতে ইসলামী,বেলকুচি উপজেলা সেক্রেটারি আরিফুল ইসলাম সোহেল এর নেতৃত্বে অনুষ্ঠিত অবরোধ কর্মসূচীতে অন্যান্যো’র মাঝে উপস্থিত ছিলেন,
জামায়াত নেতা মাওঃ সানাউল্লাহ,হাসমত আলী, অধ্যাপক এম ইসলাম,গোলাম হোসেন,ইন্জি. শাহাদাজ্জামান সবুজ মিয়াজী,ছাত্র নেতা আরিয়ান ও বুলবুল আহম্মেদ প্রমূখ।

অবরোধ কর্মসুচি’র সমাবেশে জামায়াত নেতা আরিফুল ইসলাম সোহেল তাঁর বক্তৃতায় পুলিশ প্রশাসনকে উদ্দেশ্য করে বলেন,বেলকুচিতে গণগ্রেফতার বন্ধ করতে হবে। গত কয়েক দিনে পুলিশ বেলকুচি’র অসংখ্য নেতা-কর্মী ও নিরপরাধ সাধারণ মানুষকে গ্রেফতার করে চরম সংবিধান ও মানবাধিকার লঙ্ঘন করেছে। তিনি,পুলিশ ও আওয়ামী মামলা-হামলা ও গণগ্রেফতার বন্ধ করে অবিলম্বে সকল নেতা-কর্মীসহ আটককৃতদের নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্ত্তৃপক্ষের প্রতি উদাত্ত আহবান জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ