• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১৬০ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরোবপ্রধান, বান্দরবান

বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় শুরু হয়েছে ৫২ কিলোমিটার ও ২৫ কিলোমিটারের ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) ভোর ৫টায় রাজার মাঠ প্রাঙ্গণ থেকে শুরু হয় ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়। এসময় অংশ নেন বিভিন জেলা থেকে অংশগ্রহণকারী ৩১৫ জন দৌড়বিদ।

ভোর সকালে ম্যারাথন দৌড় শুরু হয় চিম্বুক পর্যন্ত। রাজার মাঠ থেকে দৌর শুরু করে চিম্বুক পাহাড় ছুঁয়ে আবারো রাজার মাঠ অবধি দৌড়ে আসেন অংশ নেয়া দৌড়বিদ।

ম্যারাথন দৌড়ে চিম্বুক থেকে ফিরে ২৫ কিলোমিটারের দৌড়ে আলমগীর হোসেইন ও ৫২ কিলোমিটারের আব্দুর রহমান প্রথম স্থান অর্জন করেন। পরে তাদের হাতে পুরষ্কার তুলে দেন সেনারিজিয়নে রিজয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

ভার্টিক্যাল ড্রিমার্স ক্লাবের ফাউন্ডিং মেম্বার বাবর আলী জানান,ভোর থেকে দৌড়ের প্রতিযোগিতায় বিভিন্ন স্থান থেকে দৌরবিদ অংশগ্রহণ করেছেন। সেনাবাহিনীর সহযোগিতা না পেলে করার সম্ভব হত নাহ। এই প্রতিযোগিতায় চিকিৎসার ব্যাবস্থা ও নিরাপত্তায় সেনাবাহিনী-পুলিশের টহল টিম ব্যাপক অবদান রয়েছে।

সেনারিজিয়নে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন,সম্প্রীতি বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় পরিপূর্ণতা রয়েছে। যেকোন সময় সেনাবাহিনীর সহযোগিতা অব্যাহত রয়েছে।আমরা চাই সম্প্রীতি বান্দরবানে সকল জনগোষ্ঠীর মাঝে মেলবন্ধন থাকুক এবং সবার পাশে আমাদের সেনাবাহিনী সহোযোগিতা অব্যাহত রয়েছে আগামীতেও থাকবে।

অনুষ্ঠানে সেনা জোনের কমান্ডার লে কর্নেল এস এম মাহমুদুল হাসান পিএসসি, ভাটিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথনে সদস্যস্ফ প্রতিযোগিতা ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ