• বুধবার, ২২ মে ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম
পানছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা রাজস্থলী উপজেলা নির্বাচনঃ চেয়ারম্যান পদে বিপুল ভোটে জয়ী উবাচ মারমা লামা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নাছির উদ্দীন, ভাইস চেয়ারম্যান সুইপ্রু মারমা   চোখের জলে অবসরে গেলেন শিক্ষক রবি মোহন চাকমা মাটিরাঙ্গায় বিষপানে মোটরসাইকেল চালকের মৃত্যু কাপ্তাই জাতীয় উদ্যানে ৮ ফুট লম্বা অজগর সাপ অবমুক্ত  রামগড়ে ইয়াবা ও গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক কাপ্তাইয়ে ষাটোর্ধ্ব অসুস্থ পিতা পুত্রের কোলে চড়ে ভোট দিতে  রাজস্থলী উপজেলায় সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে   কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক অত্যন্ত সুন্দর ও সুষ্ঠু পরিবেশে ভোটগ্রহণ চলছে- রাঙামাটি জেলা প্রশাসক

বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরোবপ্রধান, বান্দরবান

বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় শুরু হয়েছে ৫২ কিলোমিটার ও ২৫ কিলোমিটারের ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) ভোর ৫টায় রাজার মাঠ প্রাঙ্গণ থেকে শুরু হয় ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়। এসময় অংশ নেন বিভিন জেলা থেকে অংশগ্রহণকারী ৩১৫ জন দৌড়বিদ।

ভোর সকালে ম্যারাথন দৌড় শুরু হয় চিম্বুক পর্যন্ত। রাজার মাঠ থেকে দৌর শুরু করে চিম্বুক পাহাড় ছুঁয়ে আবারো রাজার মাঠ অবধি দৌড়ে আসেন অংশ নেয়া দৌড়বিদ।

ম্যারাথন দৌড়ে চিম্বুক থেকে ফিরে ২৫ কিলোমিটারের দৌড়ে আলমগীর হোসেইন ও ৫২ কিলোমিটারের আব্দুর রহমান প্রথম স্থান অর্জন করেন। পরে তাদের হাতে পুরষ্কার তুলে দেন সেনারিজিয়নে রিজয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

ভার্টিক্যাল ড্রিমার্স ক্লাবের ফাউন্ডিং মেম্বার বাবর আলী জানান,ভোর থেকে দৌড়ের প্রতিযোগিতায় বিভিন্ন স্থান থেকে দৌরবিদ অংশগ্রহণ করেছেন। সেনাবাহিনীর সহযোগিতা না পেলে করার সম্ভব হত নাহ। এই প্রতিযোগিতায় চিকিৎসার ব্যাবস্থা ও নিরাপত্তায় সেনাবাহিনী-পুলিশের টহল টিম ব্যাপক অবদান রয়েছে।

সেনারিজিয়নে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন,সম্প্রীতি বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় পরিপূর্ণতা রয়েছে। যেকোন সময় সেনাবাহিনীর সহযোগিতা অব্যাহত রয়েছে।আমরা চাই সম্প্রীতি বান্দরবানে সকল জনগোষ্ঠীর মাঝে মেলবন্ধন থাকুক এবং সবার পাশে আমাদের সেনাবাহিনী সহোযোগিতা অব্যাহত রয়েছে আগামীতেও থাকবে।

অনুষ্ঠানে সেনা জোনের কমান্ডার লে কর্নেল এস এম মাহমুদুল হাসান পিএসসি, ভাটিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথনে সদস্যস্ফ প্রতিযোগিতা ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ