• শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৮:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
সাঙ্গু নদীতে নৌকায় ডুবে নারী নিখোঁজ এখনো সন্ধান পাওয়া যায়নি মোল্লাহাটে বিএনপির আহবায়ককে অব্যাহতি দেয়ার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত খাগড়াছড়িতে এক ঘন্টার জন্য প্রতীকী পুলিশ সুপার হলেন শিশু শিক্ষার্থী নূর ইসরাত জাহান প্রবারণা পূর্ণিমাকে ঘিরে চলছে উৎসবের আমেজ লামায় ইউপি মেম্বারের বিরুদ্ধে অসহায় জায়গার মালিকের যত অভিযোগ বান্দরবানে এবারো এইচএসসি পরীক্ষার ফলাফলে কোয়ান্টাম কসমো কলেজ প্রথম কাপ্তাই মা সীতা দেবী মন্দিরে হাতির আক্রমনে ক্ষতিগ্রস্ত রান্না ঘর ও বাগান নবীনগর নিখোঁজ গৃহবধূর সন্ধান চেয়ে সংবাদ সম্মেলন! সাজেকে ক্ষতিগ্রস্ত পাহাড়ি ও বাঙ্গালী পরিবারের মাঝে সেনাবাহিনীর আর্থিক সহায়তা প্রদান মানিকছড়িতে মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম হাতে-কলমে অক্ষর শিখছে শিশুরা প্রবারণা উৎসবে মানিকছড়িতে অনুদান বিতরণ গুইমারা কলেজের সাফল্য মায়ের ইচ্ছে স্বপ্নপূরণে চিকিৎসক হতে চায় জিপিএ-৫ প্রাপ্ত আশরাফুল

বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরো প্রধান, বান্দরবান: / ১৮১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২৪

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ব্যুরোবপ্রধান, বান্দরবান

বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় শুরু হয়েছে ৫২ কিলোমিটার ও ২৫ কিলোমিটারের ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) ভোর ৫টায় রাজার মাঠ প্রাঙ্গণ থেকে শুরু হয় ভার্টিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথন দৌড়। এসময় অংশ নেন বিভিন জেলা থেকে অংশগ্রহণকারী ৩১৫ জন দৌড়বিদ।

ভোর সকালে ম্যারাথন দৌড় শুরু হয় চিম্বুক পর্যন্ত। রাজার মাঠ থেকে দৌর শুরু করে চিম্বুক পাহাড় ছুঁয়ে আবারো রাজার মাঠ অবধি দৌড়ে আসেন অংশ নেয়া দৌড়বিদ।

ম্যারাথন দৌড়ে চিম্বুক থেকে ফিরে ২৫ কিলোমিটারের দৌড়ে আলমগীর হোসেইন ও ৫২ কিলোমিটারের আব্দুর রহমান প্রথম স্থান অর্জন করেন। পরে তাদের হাতে পুরষ্কার তুলে দেন সেনারিজিয়নে রিজয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ।

ভার্টিক্যাল ড্রিমার্স ক্লাবের ফাউন্ডিং মেম্বার বাবর আলী জানান,ভোর থেকে দৌড়ের প্রতিযোগিতায় বিভিন্ন স্থান থেকে দৌরবিদ অংশগ্রহণ করেছেন। সেনাবাহিনীর সহযোগিতা না পেলে করার সম্ভব হত নাহ। এই প্রতিযোগিতায় চিকিৎসার ব্যাবস্থা ও নিরাপত্তায় সেনাবাহিনী-পুলিশের টহল টিম ব্যাপক অবদান রয়েছে।

সেনারিজিয়নে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ বলেন,সম্প্রীতি বান্দরবানের সেনাবাহিনী সহোযোগিতায় পরিপূর্ণতা রয়েছে। যেকোন সময় সেনাবাহিনীর সহযোগিতা অব্যাহত রয়েছে।আমরা চাই সম্প্রীতি বান্দরবানে সকল জনগোষ্ঠীর মাঝে মেলবন্ধন থাকুক এবং সবার পাশে আমাদের সেনাবাহিনী সহোযোগিতা অব্যাহত রয়েছে আগামীতেও থাকবে।

অনুষ্ঠানে সেনা জোনের কমান্ডার লে কর্নেল এস এম মাহমুদুল হাসান পিএসসি, ভাটিকাল ড্রিমার আল্ট্রা ম্যারাথনে সদস্যস্ফ প্রতিযোগিতা ও ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ