• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:১৭ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

বান্দরবানে শিক্ষার্থীদের মাঝে বই ও শিক্ষা সহায়তা দিলো সেনা রিজিয়ন

হাবিব আল মাহমুদ, সদর (বান্দরবান) প্রতিনিধিঃ / ১৩২ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩

হাবিব আল মাহমুদ, সদর (বান্দরবান) প্রতিনিধিঃ

বান্দরবানে ৮০ জন শিক্ষার্থীর মাঝে নতুন বই, শিক্ষা সামগ্রী ও শিক্ষা সহায়তা প্রদান এবং ৫ জন দুঃস্থ মহিলাকে সেলাই মেশিন বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী, বান্দরবান রিজিয়ন।

সোমবার সকাল ১১ টায় বান্দরবান সেনা জোন সদরে উক্ত সহায়তা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার মোঃ গোলাম মাহিউদ্দিন আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা জোনের জোন কমান্ডার লেঃ কর্ণেল মাহমুদুল হাসান পিএসসি। এ সময় অতিথিরা পার্বত্য অঞ্চলের শিক্ষার্থীদের শিক্ষা ক্ষেত্রে সবরকমের সাহায্যের সহযোগিতার আশ্বাস দেন।

প্রধান অতিথির বক্তব্যে, রিজিয়ন কমান্ডার বলেন, “পার্বত্য অঞ্চলের শান্তি-সম্প্রীতি রক্ষার্থে সেনাবাহিনী সর্বত্র কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় আজকের এই উদ্যোগ।”

এ সময় সেনাবাহিনী ৭২ জন সাধারণ শিক্ষার্থীকে নতুন বই, ৮ জন উচ্চ শিক্ষা প্রত্যাশী কে আর্থিক সহায়তা এবং ৫ জন দুঃস্থ মহিলাকে সেলাই মেশিন বিতরণ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ