• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

বাঘাইছড়িতে আধুনিক মেশিনে রোগ নির্ণয় কেন্দ্র হিসেবে যাত্রা শুরু করলো বাঘাইছড়ি ডায়াগনস্টিক সেন্টার

মোঃ ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি :- / ১৯৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৬ নভেম্বর, ২০২৩

ইব্রাহীম বাঘাইছড়ি প্রতিনিধি

রাঙ্গামাটির বাঘাইছড়িতে আধুনিক রোগ নির্ণয় কেন্দ্র ও সুদক্ষ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা প্রদান প্রতিষ্ঠান হিসেবে শুভ উদ্বোধন হলো বাঘাইছড়ি ডায়াগনস্টিক সেন্টার।

রবিবার (৫ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় চৌমুহনী কলেজ রোডে অবস্থিত বাঘাইছড়ি ডায়াগনস্টিক সেন্টারে লাল ফিতা কেটে শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার এবং পৌর মেয়র জমির হোসেন।

ডায়াগনস্টিক সেন্টারের শুভ উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার রুমানা আক্তার সভায় সভাপতিত্ব করেন বাঘাইছড়ি পৌরসভার মেয়র জমির হোসেন। বিশেষ অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন মামুন, কাচালং সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম, বাঘাইছড়ি পৌরসভার কাউন্সিলর বাহার উদ্দিন সরকার ও জয়নাল আবেদীন বুলু, কাচালং দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ওমর ফারুক, বাঘাইছড়ি বায়তুশ শরফ কমপ্লেক্স এর সুপার মাওলানা শামশুল ইসলাম প্রমুখ।

সামাজিক সংগঠক আশিকুর রহমান মানিকের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী মাহমুদুল হাসান সোহাগ এবং অতিথিদের বরণ করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান দেলোয়ার হোসেন সরকার।

বক্তারা বলেন বাঘাইছড়ি উপজেলা দুর্গম হওয়ার ফলে চিকিৎসা সেবায় অনেক পিছিয়ে এই এলাকার জনগন, ভালো সেবা প্রদানই হোক বাঘাইছড়ি ডায়াগনস্টিক সেন্টারের মুল উদ্দেশ্য।

উল্লেখ্য যে, আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত সকল রোগ নির্ণয় পরিক্ষায় ৩০% ছাড় দেয়ার ঘোষণা দেয় প্রতিষ্ঠান পরিচালকরা


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ