• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

ফ্যাক আইডি এর খপ্পরে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসুসাইন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক , কাপ্তাই, রাঙ্গামাটি / ৭৭২ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদক, কাপ্তাই, রাঙ্গামাটি

গনতন্ত্রের মানষ কণ্যা জন নেত্রী শেখ হাসিনার নির্দেশিত পথ ধরে এগিয়ে যাবো একান্ত এক সাক্ষাৎকারে জানালেন তিনি।

স্বৈরাচার বিরোধী আন্দোলনের ৯০ এর অভ্যুত্থানের রাজ পথ কাঁপানো সেই টগবগে যুবক, তৎসময়ের রাঙ্গামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক অংসুসাইন চৌধুরী আজ সমালোচনার মুখোমুখি ।

“গনতন্ত্র মুক্তি পাক্ , স্বৈরাচার নিপাত যাক্” এই শ্লোগানে রাজপথ মুখরিত করে রাখতো যেই যুবক সে হলো বর্তমানে কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের কর্ণধার।

তিনি জানান এক শ্রেণীর সমালোচকের খপ্পরে পড়েছেন তিনি।কাপ্তাইয়ের সমস্ত নেতা কর্মীদের একত্রিত করে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবীত তখনই কেবল মাত্র উন্নয়নের ধারাকে থামিয়ে দেওয়ার জন্য আওয়ামীলীগকে মেধা শূন্য করার জন্য এক শ্রেণীর রাজাকার জামাতীদের লোক দলে ভাঙ্গনের জন্য পায়তারা করছে।

কাপ্তাই উপজলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিমন জানান কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের অভিভাবক বললে অংসুসাইনকেই বুঝায়।সাময়িক সমালোচনার মুখে পড়েছে, তা কেটে যাবে।কারন তার বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির সভাপতি/সাধারণ সম্পাদকের নিকট ফ্যাক নাম ব্যবহার করে মিথ্যা বানেয়াট অভিযোগ করা হয়েছে।

কাপ্তাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু অমল দে জানান দুষ্ট প্রকৃতির লোকজন অংসুসাইন চৌধুরী বিরুদ্ধে অপপচার চালাচ্ছে।

কাপ্তাই উপজেলা আওয়ামীলীগকে মেধাশূন্য করে গনতন্ত্র তথা বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের ধারাকে বাঁধা গ্রস্ত করার জন্য ষড়যন্ত্র চালাচ্ছে কুচক্রীমহল,অচিরেই মেঘ কেটে যাবে বকে আশাবাদী তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ