• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

নওগাঁর চন্ডিপুরে জমি দখলের প্রতিবাদে মানববন্ধন

এস এ বিপ্লব, স্টাফ রিপোর্টারঃ / ৫৬৪ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

 

এস এ বিপ্লব, স্টাফ রিপোর্টারঃ নওগাঁর চন্ডিপুরে জমি দখলের প্রতিবাদে মানববন্ধন করেছে ভুক্তভুগী এলাকা বাসী।
নওগাঁ সদর উপজেলার চুন্ডিপুর এলাকার কয়েকশো মানুষ বুধবার সকালে শহরের মুক্তির মোড়ে ঘন্টা ব্যাপি এ মানববন্ধন কর্মসুচি পালন করে।

এ সময় অভিযোগ করা হয় এলাকার প্রভাবশালী মোবারক হোসেন ভুলু গ্রামের একাধিক মানুষের জমি জাল দলিল করে দখলে নিয়েছে। একাধিক ব্যাক্তির মাঠের জমি দখল নিতে তিনি গড়ে তুলেছেন সন্ত্রাসী বাহিনী। নীরিহ গ্রামবাসী এসব কাজে বাঁধা দিলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে মোবারক বাহিনী।
বক্তারা অভিযোগ করেন মানব পাচারকারী হিসাবে পরিচিত মোবারক হোসেন এলাকায় নতুন করে ভুমি সন্ত্রাসী হিসাবে আভির্ভুত হয়েছেন। এসময় নীরিহ গ্রামবাসীর পক্ষে প্রশাসনের সহায়তা চেয়ে বক্তব্য প্রদান করেন আব্দুল জলির মন্ডল।
এ বিষয়ে অভিযুক্ত মোবারক হোসেন ভুলু জানান আমি বেধ ভাবে জমি ক্রয়করে যথারিতি খাজনা খারিজ করে আমার জমি আমি দখলে নিয়েছি। তাদেরই কোন রকম জমির কাগজপত্র নাই। তিনি আরও বলেন আগামী শুক্রবার (০৯ ফেব্রুয়ারি) থানায় উভয় পক্ষের কাগজপত্র নিয়ে বসবার দিন ধার্য্য আছে বলে জানা যায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ