• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

দৌলতদিয়ায় ফেন্সিডিলসহ চিহ্নিত নারী মাদক কারবারি গ্রেপ্তার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ২৮৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

রাজবাড়ীর গোয়ালন্দে আনোয়ারা বেগম আনু বাড়ীওয়ালী (৪০) নামের এক চিহ্নিত নারী মাদক কারবারিকে প্রেপ্তার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলা উত্তর দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে ৫০ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রির নগদ ৫ হাজার ২শত টাকাসহ তাকে গ্রেপ্তার করা হয়। সে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউপির ৫ নং ওয়ার্ডের পোড়াভিটা এলাকার মৃত রমজান শেখের মেয়ে।শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে এক এজাহারে মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। এজহার সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিজানুর রহমান আকন্দসহ সঙ্গীয় ফোর্স বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দৌলতদিয়া পোড়াভিটা এলাকায় অভিযান চালিয়ে তাহার বসত ঘরের খাটের নিচ থেকে একটি সিমেন্টের শপিং ব্যাগের মধ্যে রক্ষিত ৫০ বোতল ফেন্সিডিল ও তাহার কাছে থাকা মাদক বিক্রির নগদ ৫হাজার ২শত টাকাসহ আনোয়ারা বেগম আনু বাড়ীওয়ালীকে গ্রেপ্তার করে। সে দির্ঘ দিনযাবৎ অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের ব্যবসা করে আসছে। তার বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় একাধিক মামলা রয়েছে।এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, মাদক নির্মূলে আমাদের নিয়মিত অভিযান অব্যাহত রয়েছে তারই ধারাবাহিকতায় দৌলতদিয়া পোড়াভিটায় অভিযান চালিয়ে নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে রাজবাড়ীর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ