• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দৌলতদিয়ার মাদক সম্রাট সুমন গ্রেপ্তার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৫০৮ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়ন থেকে ১১৪ গ্রাম হেরোইনসহ মো. সুমন শেখ (৩৪) নামের এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে রাজবাড়ীর সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের মৃত সামছু শেখের ছেলে।

এসময় তার মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম পালিয়ে যায়। রোজী দীর্ঘদিন যাবৎ দৌলতদিয়া যৌনপল্লী ও পোড়া ভিটা এলাকায় হেরোইনের ব্যবসা করে আসছিল।

বুধবার (১৮আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান।
জানা যায়, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান এর নেতৃত্বে জেলা কার্যালয়ের বিশেষ টিম বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রুপপুর গ্রামের মো. সুমন শেখের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এসময় তার শয়ন কক্ষের বাথরুমের পানি নিষ্কাশন পাইপের ভিতর বিশেষ কৌশলে লুকায়িত ১১৪গ্রাম হেরোইন এবং ষ্টিলের আলমারীর ভিতর থেকে মাদক বিক্রির ৪৬হাজার ৬০০টাকা জব্দ করা হয়। এসময় সুমনের মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম (৪৯) সুকৌশলে পালিয়ে যায়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মো. জিল্লুর রহমান বাদী হয়ে মামলা করবেন। উভয়ের বিরুদ্ধে মা ও ছেলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ