• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

দৌলতদিয়ার মাদক সম্রাট সুমন গ্রেপ্তার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৪৭২ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়ন থেকে ১১৪ গ্রাম হেরোইনসহ মো. সুমন শেখ (৩৪) নামের এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে রাজবাড়ীর সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের মৃত সামছু শেখের ছেলে।

এসময় তার মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম পালিয়ে যায়। রোজী দীর্ঘদিন যাবৎ দৌলতদিয়া যৌনপল্লী ও পোড়া ভিটা এলাকায় হেরোইনের ব্যবসা করে আসছিল।

বুধবার (১৮আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান।
জানা যায়, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান এর নেতৃত্বে জেলা কার্যালয়ের বিশেষ টিম বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রুপপুর গ্রামের মো. সুমন শেখের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এসময় তার শয়ন কক্ষের বাথরুমের পানি নিষ্কাশন পাইপের ভিতর বিশেষ কৌশলে লুকায়িত ১১৪গ্রাম হেরোইন এবং ষ্টিলের আলমারীর ভিতর থেকে মাদক বিক্রির ৪৬হাজার ৬০০টাকা জব্দ করা হয়। এসময় সুমনের মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম (৪৯) সুকৌশলে পালিয়ে যায়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মো. জিল্লুর রহমান বাদী হয়ে মামলা করবেন। উভয়ের বিরুদ্ধে মা ও ছেলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ