• শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৮ অপরাহ্ন
শিরোনাম
কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন: তাপদাহ উপেক্ষা করে প্রার্থীরা ছুটছেন ভোটার দোয়ারে দোয়ারে  খাগড়াছড়িতে সার্বজনীন পেনশন স্কীম নিবন্ধনে শীর্ষে মাটিরাঙা খাগড়াছড়িতে নাশকতা: বিএনপির তিন নেতা গ্রেপ্তার দীঘিনালায় আনারস প্রতিকের সমর্থনে উঠান বৈঠক গুইমারায় রাতেও চলছে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে অবহিতকরণ সভা কাপ্তাই হ্রদ ভরাট : তদন্ত করে দোষীদের খুঁজতে বলল আদালত মোংলায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিয়ে প্রতিরোধে সমন্বয় সভা রামগড় তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ গোয়ালন্দে বিআইডব্লিউটিসি’র ওজন স্কেলের সড়ক তৈরীতে অনিয়ম কাপ্তাই কর্ণফুলি নদীতে মৎস্য বিভাগের  অভিযানে ৫ হাজার মিটার কারেন্ট জাল এবং ২০ টি রিং জাল জব্দ লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

দৌলতদিয়ার মাদক সম্রাট সুমন গ্রেপ্তার

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৪৯১ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১

রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়ন থেকে ১১৪ গ্রাম হেরোইনসহ মো. সুমন শেখ (৩৪) নামের এক মাদক সম্রাটকে গ্রেপ্তার করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে রাজবাড়ীর সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের মৃত সামছু শেখের ছেলে।

এসময় তার মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম পালিয়ে যায়। রোজী দীর্ঘদিন যাবৎ দৌলতদিয়া যৌনপল্লী ও পোড়া ভিটা এলাকায় হেরোইনের ব্যবসা করে আসছিল।

বুধবার (১৮আগস্ট) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান।
জানা যায়, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজবাড়ীর সহকারী পরিচালক মো. তানভীর হোসেন খান এর নেতৃত্বে জেলা কার্যালয়ের বিশেষ টিম বুধবার সকাল সাড়ে ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার শহিদ ওহাবপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের রুপপুর গ্রামের মো. সুমন শেখের বসত বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

এসময় তার শয়ন কক্ষের বাথরুমের পানি নিষ্কাশন পাইপের ভিতর বিশেষ কৌশলে লুকায়িত ১১৪গ্রাম হেরোইন এবং ষ্টিলের আলমারীর ভিতর থেকে মাদক বিক্রির ৪৬হাজার ৬০০টাকা জব্দ করা হয়। এসময় সুমনের মা কুখ্যাত হেরোইন ব্যবসায়ী মোছা. রোজী বেগম (৪৯) সুকৌশলে পালিয়ে যায়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামত সহ গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীর বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে অধিদপ্তরের পরিদর্শক দেওয়ান মো. জিল্লুর রহমান বাদী হয়ে মামলা করবেন। উভয়ের বিরুদ্ধে মা ও ছেলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ