• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দুই নারী সমকামী ক্রিকেটারের বিয়ে

স্পোর্টস ডেস্ক / ৮৭৬ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

স্পোর্টস ডেস্ক: এখনো সারা বিশ্বে বৈধতা পায়নি সমকামী বিয়ে। তবে ইউরোপ ও ওশেনিয়ার বিভিন্ন দেশে বর্তমানে এটি খুব স্বাভাবিক একটি ব্যাপার। এরই ধারাবাহিকতায় সোমবার আরেকটি সমকামী বিয়ে দেখা গেছে যেখানে দুজনেই ক্রিকেটার। ডেলিসা কিমিন্স ও লরা হ্যারিস নামের এই দুজন ক্রিকেটারের একজন অস্ট্রেলিয়া জাতীয় নারী দলের ক্রিকেটার, অন্যজন ওমেন্স বিগ ব্যাশের বেশ বড় তারকা।
অস্ট্রেলিয়া জাতীয় দলের হয়ে এখন পর্যন্ত ১৬টি ওয়ানডে ও ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ডেলিসা। অন্যদিকে লরা ওমেন্স বিগ ব্যাশের সবশেষ আসরে সেরা পারফর্মারদের অন্যতম ছিলেন।

গত চার বছর ধরে মন দেয়া-নেয়া করছিলেন কিমিন্স ও হ্যারিস। সোমবার এই সম্পর্কের পরিণতি দেয়ার পর বিয়ের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে শেয়ার করেন কিমিন্স। ক্যাপশনে তিনি লেখেন, যারা আমাদের বিবাহের দিনটিকে আমাদের জীবনের সেরা দিন হিসাবে গড়ে তুলেছেন তাদের সবাইকে ধন্যবাদ। আমাদের পাশে যারা ছিলেন সবাইকে ভালোবাসা জানাই।

তিনি আরো লেখেন, আমাদের সঙ্গে এই দিনটি ভাগ করে নেয়ায় আমাদের দুজনের পরিবার এবং বন্ধুবান্ধব সবার কাছে আমরা সত্যি কৃতজ্ঞ।

তবে কিমিন্সের পোস্ট করা ‘নবদম্পতি’-র চুম্বনের ছবি এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়ে গেছে। এ নিয়ে নেটিজেনদের মাঝে সৃষ্টি হয়েছে মিশ্র প্রতিক্রিয়া


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ