• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

দীঘির সঙ্গে কে এই যুবক, পরিচয় নিয়ে উত্তপ্ত সোশ্যাল মিডিয়া

বিনোদন প্রতিবেদক: / ৭১৩ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০

‘চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এরমধ্যে ‘টুঙ্গীপাড়ার মিয়া ভাই’ সিনেমার মাধ্যমেই বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হয়েছে এক সময়ের জনপ্রিয় এই শিশু শিল্পীর। তবে মালেক আফসারী পরিচালিত ‘ধামাকা’ নামের সিনেমায় দীঘিকে ‘টমবয়’ রূপে পর্দায় দেখাতে চান নির্মাতা।

এ দিকে নিজের ফেসবুকে মাঝে মধ্যেই ছবি আপলোড করেন দিঘি। সঙ্গে আরেকজনকে দেখা যায়। এবার বোধ হয় বিষয়টি তার জন্য অস্বস্তি বয়ে আনলো। সম্প্রতি তেমনি একটি ছবি ভাইরাল হয়েছে। যা নিয়ে তীব্র সমালোচনা। পরে দিঘির ফেসবুক ঘেঁটে দেখা গেলো তিনি আর কেউ নন, দিঘির মামা।

করোনার কারণে আপাতত বাসা থেকে পড়াশোনা চালিয়ে যাচ্ছেন দীঘি। তিনি বর্তমানে এইচএসসি দ্বিতীয় বর্ষে ছাত্রী, ক’দিন আগে অনলাইনে পরীক্ষা দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ