• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দীঘিনালায় সুপ্রদীপ চাকমার মতবিনিময় সভা

মোঃ মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৬৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩

মোঃ মহাসিন মিয়া, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

খাগড়াছড়ি পার্বত্য জেলার দীঘিনালা উপজেলায় প্রশাসন, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নবাগত চেয়ারম্যান সাবেক রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমা।

৯ অক্টোবর সকাল ১১টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিক, সকল ইউপি চেয়ারম্যান ও সদস্য, শিক্ষক ও নাগরিক সমাজের নেতৃবৃন্দের সাথে কথা বলেন তিনি।

এ সময় তিনি তাঁর কর্মকালীন সময়টুকু তিন পার্বত্য জেলার প্রতিটি উপজেলার নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে তাঁর উপর অর্পিত দায়িত্ব পালন করার আশ্বাস দেন। পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উন্নয়ন ও সেবাকার্যক্রম বাস্তবায়ন করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন তিনি।

এছাড়াও সভায় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আরাফাতুল আলম, দীঘিনালা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কাশেম, প্রেসক্লাব সভাপতি জাহাঙ্গীর আলম রাজু সহ শিক্ষক ও জনপ্রতিনিধিবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ