• শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

ডেমরায় পুলিশের গুলিতে যুবক গুলিবিদ্ধ ঢামেকে চিকিৎসাধীন

মাসুদ রানা, স্টাফ রিপোর্টার / ১৭৭ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

রাজধানীর ডেমরায় আড়াই হাজার থানা পুলিশ ডাকাত সন্দেহে মোঃ ফাহিম মাতবর (২৮) নামে এক যুবক হয়ে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন।

ফাহিম ডেমরা মাদবর বাড়ির মোহন উদ্দিন মাদবরের ছেলে।

শনিবার (১৬সেপ্টম্বর) ভোর পৌনে পাঁচটার দিকে এই ঘটনাটি ঘটে।পরে তাকে ঢাকা মেডিকেল (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসে পুলিশ। বর্তমানে সে ১০১নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

গুলিবিদ্ধ আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে আসা আড়াই হাজার থানার কনস্টেবল
রাজীব জানান,গতরাত ১ টার দিকে ডেমরা থানার একটি ঢাকাত দল নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন জ্বালাকান্দি নামক স্থানে রাস্তার পাশে চলন্ত গাড়ি থামিয়ে ডাকাতি করছিল পুলিশ জানতে পারে।পর আড়াই হাজার থানার একটি সিভিল টীম ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের ধরার জন্য ধাওয়া করলে ডাকাতরা বিভিন্ন মাধ্যমে ডেমরা এলাকায় চলে আসে।পরে উক্ত থানার সিভিল টীম ঢাকাতদের পিছনে নিয়ে ডেমরা এলাকায় এসে ভোর পৌনে পাঁচটার সময় আড়াই হাজার থানার উক্ত সিভিল টিম ওই যুবকের বাসার দরজা নক করলে ভয়ে সে বাসার সাইড ওয়ালের উপর দিয়ে পালিয়ে যাওয়ার সময় আড়াইহাজার থানার সিভিলটিমের এক সদস্য তাকে লক্ষ্য করে আগ্নেয়াস্ত্র দিয়ে গুলি করে। এতে তার ডান পায়ের হাটুতে গুলিবিদ্ধ হয়ে আহত হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়।সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়।এই ঘটনায় পুলিশ ০৬ জনকে আটক করে।

গুলিবিদ্ধ ফাহিমের প্রতিবেশী ভাই সাইফুল ইসলাম জানিয়েছেন, নারায়ণগঞ্জের এক চেয়ারম্যানের ভাইয়ের মোটরসাইকেল ডাকাতির মামলার এক আসামি সজীব ওই বাসায় ভাড়া থাকতো। পরে ভোররাতে আড়াইহাজার থানার একদল পুলিশ এসে দরজা নক করলে ফাহিম জিজ্ঞাসা করে তারা কারা। প্রথমে তারা তাদের পরিচয় দেয়নি। এরপর তারা ডাকাত ডাকাত বলে চিল্লাতে থাকলে পরে পুলিশ পরিচয় দেয়। সেই সময় ভয়ে ফাহিম সহ অন্যরা পালানোর সময় আড়াইহাজার থানা পুলিশ গুলি করে। এ সময়ে ফাহিমের ডান পায়ে গুলি লাগে। ঘটনাস্থল থেকে ডাকাত সজিবসহ সন্দেহভাজন বেশ কয়েকজনকে আটক করে পুলিশ।

সাইফুল ইসলাম আরো জানান, ঘটনার পর থেকে পুলিশ আমাদের সাথে যোগাযোগ করছেন এবং তারা হাসপাতালে চিকিৎসার সমস্ত ব্যবস্থা করেছেন। এই ঘটনার সাথে ফাহিম জড়িত না সে বিষয়টি জানিয়েছে সজীব। ফাহিম ওই বাড়ির মালিক। গুলিবিদ্ধ ফাহিম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ১০১ নাম্বার ওয়ার্ডের চিকিৎসাধীন আছেন। পুলিশের প্রতি আমাদের কোন অভিযোগ নেই।

এদিকে গুলিবিদ্ধ ফাহিম জানায়,ভোররাতে ভয়ে পালানোর সময় ডাকাত সন্দেহ পুলিশ আমাকে গুলি করে ।পরে পুলিশ পুরো বিষয়টি জানতে পেরে আমাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ