• শনিবার, ০২ মার্চ ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

চরনিশিবয়ড়া কবরস্থানে জামায়াতের অনুদান প্রদান

আশিকুল ইসলাম, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ / ৭১৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

আশিকুল ইসলাম, বেলকুচি প্রতিনিধিঃ

বেলকুচি উপজেলা জামায়াত সেক্রেটারী সোহেলের সাথে চরনিশিবয়ড়া এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গের সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় ।

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা’র চরনিশিবয়ড়া এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও কবরস্থান কমিটি’র সাথে মতবিনিময় করেছেন,বাংলাদেশ জামায়াতে ইসলামী,বেলকুচি উপজেলা সেক্রেটারি ও বেলকুচি উপজেলা পরিষদের সাবেক ভাইস্ ও প্যানেল চেয়ারম্যান জননেতা আরিফুল ইসলাম সোহেল।

গতকাল মঙ্গলবার (৫ ডিসেম্বর) বিকেলে কবরস্থান কমিটি’র সেক্রেটারি শাহ আলম সরকারের নেতৃত্বে ৯ সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল তাঁর অস্থায়ী বাসভবণে তাঁর সাথে সৌজন্যে সাক্ষাৎ ও মতবিনিময় করতে এলে উভয়ের মাঝে অত্যান্ত আন্তরিক পরিবেশে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে অত্র গ্রামের নির্মানাধীন কবরস্থান সম্প্রসারণের জন্য জমি ক্রয়,জমি রেজিস্ট্রি ও কবরস্থানের উন্নয়নসহ গ্রামের বিভিন্ন সামাজিক বিষয় নিয়ে উভয়ের মাঝে কথা হয়। জামায়াত নেতা সোহেল তাদের কথা অত্যান্ত মনোযেগ দিয়ে শোনেন এবং জামায়াতে ইসলামী ও আলী আলমের পক্ষ থেকে এককালীণ নগদ আর্থিক অনুদানের অর্থ কবরস্থান কমিটির সম্মানিত সেক্রেটারি ও ক্যাশিয়ারের হাতে তুলে দেন। এ সময়,কবরস্থানের সেক্রেটারি শাহ আলম ও ক্যাশিয়ার জয়নাল আবদিন জনাব আলী আলমসহ জামায়াত নেতৃবৃন্দের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। আর্থিক অনুদান প্রদান ও মতবিনিময় সভায় এ সময় অন্যান্যো’র মাঝে আরো উপস্থিত ছিলেন,কবরস্থানের জমি দাতা মরহুম মোতালেব সরকারের ছেলে ইউসুফ আলী সরকার, সদস্য শফিকুল ইসলাম শফি,কাওছার,আঃ আলিম, আবু বক্কার। জামায়াত নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন;জামায়াত নেতা গোলাম কিবরিয়া,ইঞ্জিনিয়ার শাহাদাজ্জামান সবুজ মিয়াজী,আব্দুল আলীম ও শিবির নেতা আরিয়ান ইসমাইল প্রমুখ।

এ সময় জামায়াত নেতা আরিফুল ইসলাম সোহেল,
শান্তি,শৃংখলা ও সামাজিক উন্নয়নে অত্র গ্রামে সর্বদা আগামীতেও জামায়াতের পক্ষ হতে সার্বিক সহযোগীতা অব্যহত থাকবে বলে তিনি প্রতিনিধি দলকে আশ্বাস প্রদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ