• শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫৫ অপরাহ্ন
শিরোনাম
বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ মানিকছড়িতে ইজারা বর্হিভুত বালু মহালে অভিযান ১ লাখ ৭০ হাজার টাকা জরিমানা মহালছড়িতে শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপিত

গোয়ালন্দে ইউএনও এর নজরদারীতে বিক্রি হলো টিসিবির পণ্য!

সাইফুর রহমান পারভেজ গোয়ালন্দ উপজেলা / ১৭০ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

 

সাইফুর রহমান পারভেজ, রাজবাড়ী প্রতিনিধি।।

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার উজানচর ও ছোটভাকলা এই দুইটি ইউনিয়নের টিবিবি’র কার্ডধারী ৬ হাজার ৪৩৬ জন উপকার ভোগীর মাঝে সরকারী ভূর্তুকি মূল্যে টিসিবির মালামাল বিক্রয় কেন্দ্র গুলোকে মনিটরিং করেছেন গোয়ালন্দ উপজেলার প্রশাসন।

রবিবার ২৮শে জানুয়ারি সকালে স্ব শরীরে কেন্দ্রগুলো পরিদর্শন করেন ইউএনও জ্যোতি বিকাশ চন্দ্র ।

বিক্রিত আইটেমের মধ্যে ছিলো, ৫ কেজি চাল, ২ কেজি মসুর ডাল, ২ কেজি তেল যার সরকারী ভুর্তকি মূল্য ৪৭০ টাকা। ডিলারগণ যাতে উপকার ভোগীদের ওজনে কম দেওয়া এবং কার্ডধারী ব্যক্তির বাহিরে কাউকে এই সুবিধা দিতে না পারে সেইজন্যেই গোয়ালন্দ উপজেলার প্রশাসন পক্ষ থেকে কড়া নজরদারী করা হয়।

এবিষয়ে গোয়ালন্দ উপজেলার নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, মাঝে মাঝেই শুনা যায় ডিলার’রা উপকারভোগীদের সুবিধা না দিয়ে,ব্যক্তি সার্থ হাসিল করার চড়া মুল্য বাহিরে বিক্রি করে। সেই অপচেষ্টা রোধ করার জন্য গোয়ালন্দ উপজেলার প্রশাসনের এই চেষ্টা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ