• শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

গুইমারায় আন্তর্জাতিক শান্তি দিবস পালিত

স্টাফ রিপোর্টার: / ১৪১ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

স্টাফ রিপোর্টার 

‘‘শান্তির জন্য পদক্ষেপ’ ‘বিশ্বব্যাপী লক্ষ্যগুলির জন্য আমাদের উচ্চাকাঙ্খা’’ এই প্রতিবাদ্য বিষয়কে সামনে রেখে খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলায় আন্তর্জাতিক শান্তি দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন, স্থানীয় সেচ্ছাসেবক মধ্যস্থতা ফোরাম এর সভাপতি ও হাফছড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী।

১৬ অক্টোবর সোমবার গুইমারা উপজেলার সহযোগিতায় ও Partnership for Resilient livelihood in cht region (PRLC) এর আয়োজনে অনুষ্ঠিত আন্তর্জাতিক শান্তি দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা।

উক্ত অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন, উপজেলা ফ্যাসিলিটেটর (ইউএডিপি) অংক্যছেন মারমা।

এছাড়াও স্থানীয় সেচ্ছাসেবক মধ্যস্থতা ফোরাম কমিটির সাধারণ সম্পাদক ও গুইমারা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, সহ-সাধারণ সম্পাদক দিদারুল আলম, কমিটির প্রচার সম্পাদক ও গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলম, গুইমারা উপজেলা ভাইস চেয়ারম্যান কংজরী মারমা, গুইমারা সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবলু হোসেনসহ কমিটির অধিকাংশ লোক অংশ নেয়।

এসময় বক্তরা সকল শ্রেনীর মানুষকে শান্তি শৃঙ্খলা বজায় রেখে এলাকার উন্নয়নের স্বার্থে কাজ করার আহ্বান জানান। এছাড়াও দিবসটির তাৎপর্য তুলে ধরে বিভিন্ন দিক নিদের্শনা মূলক বক্তব্য দিয়ে সভার সমাপ্তি করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ