• রবিবার, ০৩ মার্চ ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

গাঁজা ভারতীয় ওষুধ চোরাই গাড়ী উদ্ধার ও অপরাধী আটকে আইজিপি পুরস্কার পেলেন মানিকছড়ি পুলিশ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৫১ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

গত সেপ্টেম্বর মাসে খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশ পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী, চোরাই হওয়া পিকআপ উদ্ধার ও জড়িত চোর আটক এবং ভারতীয় ওষুধসহ একটি প্রাইভেটকারসহ একজন চোরাই কারবারীকে আটকের ঘটনায় ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) কর্তৃক পুরস্কার লাভ করেছেন মানিকছড়ি থানা পুলিশ।

গতকাল শনিবার বিকেলে খাগড়াছড়ি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আইজিপি কর্তৃক মানিকছড়ি থানা পুলিশকে গত সেপ্টেম্বর মাসে পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী, চোরাই হওয়া পিকআপ উদ্ধার ও জড়িত চোর আটক এবং ভারতীয় ওষুধসহ একটি প্রাইভেটকারসহ একজন চোরাই কারবারীকে আটকের তিনটি ঘটনায় ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) কর্তৃক মানিকছড়ি থানা পুলিশকে পুরস্কৃত করা হয়। যা গতকাল শনিবার খাগড়াছড়ি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মুক্তা ধর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিমের হাতে পুরস্কার তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করে ও.সি মো. আনচারুল করিম বলেন, মাননীয় আইজিপি মহোদয় চোরাই হওয়া পিকআপ ও ৩০ কেজি গাঁজা উদ্ধার এবং ভারতীয় ওষুধ জব্দ ও অপরাধী আটকের ঘটনায় আমাদেরকে আইজিপি পুরস্কারে ভূষিত করায় আইজিপি মহোদয়ের প্রতি আমরা কৃতজ্ঞ। এই পুরস্কার অর্জনের মধ্য দিয়ে সমাজের অপরাধ দমনে আমাদের দায়িত্ব বাড়িয়ে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ