• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

গাঁজা ভারতীয় ওষুধ চোরাই গাড়ী উদ্ধার ও অপরাধী আটকে আইজিপি পুরস্কার পেলেন মানিকছড়ি পুলিশ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) / ১৭৬ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)

গত সেপ্টেম্বর মাসে খাগড়াছড়ির মানিকছড়ি থানা পুলিশ পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী, চোরাই হওয়া পিকআপ উদ্ধার ও জড়িত চোর আটক এবং ভারতীয় ওষুধসহ একটি প্রাইভেটকারসহ একজন চোরাই কারবারীকে আটকের ঘটনায় ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) কর্তৃক পুরস্কার লাভ করেছেন মানিকছড়ি থানা পুলিশ।

গতকাল শনিবার বিকেলে খাগড়াছড়ি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় আইজিপি কর্তৃক মানিকছড়ি থানা পুলিশকে গত সেপ্টেম্বর মাসে পৃথক অভিযানে ৩০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী, চোরাই হওয়া পিকআপ উদ্ধার ও জড়িত চোর আটক এবং ভারতীয় ওষুধসহ একটি প্রাইভেটকারসহ একজন চোরাই কারবারীকে আটকের তিনটি ঘটনায় ইনস্পেক্টর জেনারেল অব পুলিশ(আইজিপি) কর্তৃক মানিকছড়ি থানা পুলিশকে পুরস্কৃত করা হয়। যা গতকাল শনিবার খাগড়াছড়ি জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মুক্তা ধর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ও.সি) মো. আনচারুল করিমের হাতে পুরস্কার তুলে দেন।

বিষয়টি নিশ্চিত করে ও.সি মো. আনচারুল করিম বলেন, মাননীয় আইজিপি মহোদয় চোরাই হওয়া পিকআপ ও ৩০ কেজি গাঁজা উদ্ধার এবং ভারতীয় ওষুধ জব্দ ও অপরাধী আটকের ঘটনায় আমাদেরকে আইজিপি পুরস্কারে ভূষিত করায় আইজিপি মহোদয়ের প্রতি আমরা কৃতজ্ঞ। এই পুরস্কার অর্জনের মধ্য দিয়ে সমাজের অপরাধ দমনে আমাদের দায়িত্ব বাড়িয়ে দিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ