• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

খাগড়াছড়িতে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে প্রতিমন্ত্রী ও প্রশাসনিক কর্মকর্তা অনুদান বিতরণ

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি)  / ১১৪ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩

আব্দুল মান্নান, স্টাফ রিপোর্টার (খাগড়াছড়ি) 

ভারত প্রত্যাগত শরণার্থী পূর্ণবাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও খাগড়াছড়ি সংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মুক্তা ধর, জেলা পরিষদ সদস্য, রাজনৈতিক নেতৃবৃন্দ গতকাল জেলার রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় প্রতিটি মন্ডপে ২৫ হাজার টাকা হারে অনুদান বিতরণ করা হয়।

শনিবার ভারত প্রত্যাগত শরণার্থী পূর্ণবাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) ও খাগড়াছড়ি সংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান, পুলিশ সুপার মুক্তা ধর, জেলা পরিষদ সদস্যবৃন্দ, জেলা আ.লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তারা শারদীয় দুর্গোৎসবের সপ্তমীতে জেলার রামগড়, মানিকছড়ি ও লক্ষ্মীছড়ি উপজেলায় শারদীয় দুর্গোৎসবে পূজা মন্ডপ পরিদর্শন করেন।

দুপুরে রামগড় কালি মন্দিরে মন্ডপ পরিদর্শন শেষে বিকেল সাড়ে ৪টায় মানিকছড়ি উপজেলার শ্রী শ্রী রাজশ্যামা কালি মন্দির, তিনটহরী দুর্গা মন্দিরে আড়ম্বরপূর্ণ পরিবেশে উৎযাপিত শারদীয় দুর্গোৎসব পরিদর্শনে আসেন অতিথিরা।

এ সময় মন্দির ও পূজা উদযাপন কমিটি ফুলেল শুভেচ্ছায় অতিথিদের বরণ করেন। এ সময় প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা উপজেলার চারটি পূজা মন্ডপে ২৫ হাজার টাকা করে মোট ১লাখ টাকা নগদ অনুদান পূজা কমিটির হাতে তুলে দেন।

এ সময় জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, মো. মাঈন উদ্দীন, শাহিনা আক্তার, উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রক্তিম চৌধুরী, সহকারী কমিশনার(ভূমি) শাহীনা নাছরিন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আনচারুল করিম, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুকসহ পূজা কমিটির সভাপতি, সম্পাদক ও আ.লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে অতিথিরা লক্ষ্মীছড়ি উপজেলা কালি মন্দিরে মন্ডপ পরিদর্শনে যান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ