• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

খাগড়াছড়িতে শান্তি পরিবহনের বাস উল্টে আহত ৩০

স্টাফ রিপোর্টার: / ৩০০ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩

আল আমিন রনি::

পার্বত্য জেলা খাগড়াছড়িতে শান্তি পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়েছে।
মঙ্গলবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে খাগড়াছড়ি-রামগঢ় সড়কের এগার মাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় আহত হয়েছে অন্তত ৩০ জন যাত্রী। দুর্ঘটনায় আহত যাত্রীরা জানায়, সকালে খাগড়াছড়ির পানছড়ি উপজেলা থেকে শান্তিপরিবহনের যাত্রীবাহী বাসটি কুমিল্লার উদ্দেশ্যে রওনা দেয়। পথিমধ্যে খাগড়াছড়ি-রামগড় সড়কের এগার মাইল এলাকা অতিক্রম করার সময় মোড়ে গাড়ির নিয়ন্ত্রণ হারায় চালক। এসময় বাসটি উল্টে গিয়ে দুর্ঘটনা ঘটে। আহত হয় বাসের সকল যাত্রী।

খবর পেয়ে তাৎক্ষনিক রামগড় থানা পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত অবস্থায় যাত্রীদেরকে গুইমারা বিজিবি হাসপাতাল, মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় উদ্ধারকারীরা।

এ বিষয়ে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিজানুর রহমান পার্বত্য কন্ঠ কে জানান, দুর্ঘটনার খবর পাওয়ার পর পরই রামগড় থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করেছে এবং যান চলাচল স্বাভাবিক করার জন্য শান্তি পরিবহনের বাসটি রাস্তার পাশে সরিয়ে নেওয়া হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ