• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কয়রায় ইমামকে হুমকি ও মারপিটের অভিযোগে থানায় জিডি

আতাউর রহমান তুহিন, স্টাফ রিপোর্টার(খুলনা) / ২২২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

খুলনা জেলার কয়রা উপজেলায় মহারাজপুরের কামরুল ইসলাম ও নজরুল ইসলাম গাজীর বিরুদ্ধে মহারাজপুর মধ্যবিল আহলে হাদিস জামে মসজিদে ইমাম ও খতিব মাসুদুল হককে জীবন নাশের হুমকি ও মারপিটের অভিযোগ উঠেছে।

গত ইং ১৩/০৯/২০২৩ তারিখে কয়রা থানায় ভুক্তভোগী মাসুদুল হক একটি সাধারণ ডায়রী করেন। যাহার নম্বর ৫৮২।

অভিযোগ ও বাদী সুত্রে জানা যায়, আমি দীর্ঘদিন ধরে মহারাজপুর মধ্যবিল আহলে হাদিস জামে মসজিদে ইমাম ও খতিবের দায়িত্ব পালন করিয়া আসিতেছে। সে সুত্রে কামরুল ইসলাম, পিতা মৃত জফর গাজী ও নজরুল ইসলাম গাজী, পিতা মৃত জফর গাজী আমার অত্র মসজিদের কমিটির বিষয় নিয়া পরিচিত। তাহাদের সহিত অত্র মসজিদের কমিটির বিষয় নিয়া বিরোধ চলিয়া আসিতেছে। বিভিন্ন সময় তাহারা আমার ক্ষতি সাধন ও বিপদ গ্রস্থ করিবার জন্য অপচেষ্টায় লিপ্ত থাকে। গত ইং ১৩/০৯/২০২৩ তারিখে পূর্ব শত্রুতার জের ধরিয়া সকাল অনুঃ ৯/৯.৩০ ঘটিকার সময় উল্লেখিত ব্যক্তিগণ আমার অত্র মসজিদের ইমাম কক্ষে অর্থাৎ আমার কক্ষে আসিয়া আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে ও ভয়ভীতি দেখাইতে থাকে।আমি প্রতিবাদ করিলে আমাকে মারপিট করিতে উদ্যত হয়। এছাড়া আমার ও আমার পরিবারবর্গদের যে কোন সময় বিভিন্ন ভাবে ক্ষতিসাধন ও বিপদ গ্রস্থ করিবে বলিয়া এবং মিথ্যা মামলায় জড়াইয়া হয়রানি করিবে বলিয়া হুমকি দিয়াছে।

এ ব্যাপারে উপস্থিত স্বাক্ষী মোঃ আফছার উদ্দিন ও বায়জিদের সাথে মুঠোফোনে কথা হলে তারা জানান, ঘটনা সত্যি মসজিদের ইমাম মাসুদুল হক কে অকথ্য ভাষায় গালিগালাজ, হুমকি ও মারপিট করে।

এ ব্যাপারে অভিযুক্ত কামরুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ঘটনা সত্য নয়, আমি ইমামকে কোন অকথ্য ভাষায় গালিগালাজ, হুমকি ও মারপিট করি নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ