• মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ বেলকুচি থানায় পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে (অতিরিক্ত আইজিপি) কৃষ্ণপদ রায় মহেশখালীতে বিসিএস সুপারিশপ্রাপ্ত ৭ ক্যাডার’কে শুভেচ্ছা জানালেন ইউএনও সোনাগাজীতে ইউনাইটেড প্রিমিয়ার লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য পিসিসিপি ‘হেল্প ডেস্ক’ মানিকছড়িতে উপ-নির্বাচন প্রতীক পেয়ে প্রচারণায় প্রার্থীরা বান্দরবানে ২৫ এবং ৫২ কিলোমিটার ম্যারাথন দৌড়ে আলমগীর হোসেন ও আব্দুর রহমান প্রথম লংগদুতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

কয়রায় ইমামকে হুমকি ও মারপিটের অভিযোগে থানায় জিডি

আতাউর রহমান তুহিন, স্টাফ রিপোর্টার(খুলনা) / ১৭২ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

খুলনা জেলার কয়রা উপজেলায় মহারাজপুরের কামরুল ইসলাম ও নজরুল ইসলাম গাজীর বিরুদ্ধে মহারাজপুর মধ্যবিল আহলে হাদিস জামে মসজিদে ইমাম ও খতিব মাসুদুল হককে জীবন নাশের হুমকি ও মারপিটের অভিযোগ উঠেছে।

গত ইং ১৩/০৯/২০২৩ তারিখে কয়রা থানায় ভুক্তভোগী মাসুদুল হক একটি সাধারণ ডায়রী করেন। যাহার নম্বর ৫৮২।

অভিযোগ ও বাদী সুত্রে জানা যায়, আমি দীর্ঘদিন ধরে মহারাজপুর মধ্যবিল আহলে হাদিস জামে মসজিদে ইমাম ও খতিবের দায়িত্ব পালন করিয়া আসিতেছে। সে সুত্রে কামরুল ইসলাম, পিতা মৃত জফর গাজী ও নজরুল ইসলাম গাজী, পিতা মৃত জফর গাজী আমার অত্র মসজিদের কমিটির বিষয় নিয়া পরিচিত। তাহাদের সহিত অত্র মসজিদের কমিটির বিষয় নিয়া বিরোধ চলিয়া আসিতেছে। বিভিন্ন সময় তাহারা আমার ক্ষতি সাধন ও বিপদ গ্রস্থ করিবার জন্য অপচেষ্টায় লিপ্ত থাকে। গত ইং ১৩/০৯/২০২৩ তারিখে পূর্ব শত্রুতার জের ধরিয়া সকাল অনুঃ ৯/৯.৩০ ঘটিকার সময় উল্লেখিত ব্যক্তিগণ আমার অত্র মসজিদের ইমাম কক্ষে অর্থাৎ আমার কক্ষে আসিয়া আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে ও ভয়ভীতি দেখাইতে থাকে।আমি প্রতিবাদ করিলে আমাকে মারপিট করিতে উদ্যত হয়। এছাড়া আমার ও আমার পরিবারবর্গদের যে কোন সময় বিভিন্ন ভাবে ক্ষতিসাধন ও বিপদ গ্রস্থ করিবে বলিয়া এবং মিথ্যা মামলায় জড়াইয়া হয়রানি করিবে বলিয়া হুমকি দিয়াছে।

এ ব্যাপারে উপস্থিত স্বাক্ষী মোঃ আফছার উদ্দিন ও বায়জিদের সাথে মুঠোফোনে কথা হলে তারা জানান, ঘটনা সত্যি মসজিদের ইমাম মাসুদুল হক কে অকথ্য ভাষায় গালিগালাজ, হুমকি ও মারপিট করে।

এ ব্যাপারে অভিযুক্ত কামরুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ঘটনা সত্য নয়, আমি ইমামকে কোন অকথ্য ভাষায় গালিগালাজ, হুমকি ও মারপিট করি নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ