• রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
বিএনপির আগামীর রাজনীতি হবে বাংলাদেশের মানুষ ও তারুণ্যের আশা-আকাঙ্ক্ষা ও প্রত্যাশাকে প্রাধান্য দিয়ে- আমীর খসরু বানভাসিদের জন্য রাজারবাগ দরবার শরীফের মেডিকেল ক্যাম্পেইন খাগড়াছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারকে সাত দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছে রেড ক্রিসেন্ট আরাফাত রহমান কোকোর স্মৃতি স্মরণে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত কাচালং নদীতে গোসল করতে নেমে এক কিশোরী নিখোজ নবীনগরে উস্তাদ আলাউদ্দিন খাঁ,র ৫২ তম মৃত্যু বার্ষিকী পালন মানিকছড়িতে মারমা কল্যাণ সমিতির মতবিনিময় ও আলোচনা সভা মানিকছড়িতে মারমা ঐক্য পরিষদের মতবিনিময় সভা জেলার ত্রাণ তহবিলে নানিয়ারচর বিএনপির অর্থ জমা লংগদুতে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে সেনা জোন লংগদুতে জামায়াতে ইসলামীর কর্মী সম্মেলন অনুষ্ঠিত লংগদুতে ইউপি সদস্য রূপচান,র, পদ ত্যাগের দাবিতে মানববন্ধন

কয়রায় ইমামকে হুমকি ও মারপিটের অভিযোগে থানায় জিডি

আতাউর রহমান তুহিন, স্টাফ রিপোর্টার(খুলনা) / ২৩৬ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩

খুলনা জেলার কয়রা উপজেলায় মহারাজপুরের কামরুল ইসলাম ও নজরুল ইসলাম গাজীর বিরুদ্ধে মহারাজপুর মধ্যবিল আহলে হাদিস জামে মসজিদে ইমাম ও খতিব মাসুদুল হককে জীবন নাশের হুমকি ও মারপিটের অভিযোগ উঠেছে।

গত ইং ১৩/০৯/২০২৩ তারিখে কয়রা থানায় ভুক্তভোগী মাসুদুল হক একটি সাধারণ ডায়রী করেন। যাহার নম্বর ৫৮২।

অভিযোগ ও বাদী সুত্রে জানা যায়, আমি দীর্ঘদিন ধরে মহারাজপুর মধ্যবিল আহলে হাদিস জামে মসজিদে ইমাম ও খতিবের দায়িত্ব পালন করিয়া আসিতেছে। সে সুত্রে কামরুল ইসলাম, পিতা মৃত জফর গাজী ও নজরুল ইসলাম গাজী, পিতা মৃত জফর গাজী আমার অত্র মসজিদের কমিটির বিষয় নিয়া পরিচিত। তাহাদের সহিত অত্র মসজিদের কমিটির বিষয় নিয়া বিরোধ চলিয়া আসিতেছে। বিভিন্ন সময় তাহারা আমার ক্ষতি সাধন ও বিপদ গ্রস্থ করিবার জন্য অপচেষ্টায় লিপ্ত থাকে। গত ইং ১৩/০৯/২০২৩ তারিখে পূর্ব শত্রুতার জের ধরিয়া সকাল অনুঃ ৯/৯.৩০ ঘটিকার সময় উল্লেখিত ব্যক্তিগণ আমার অত্র মসজিদের ইমাম কক্ষে অর্থাৎ আমার কক্ষে আসিয়া আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করিতে থাকে ও ভয়ভীতি দেখাইতে থাকে।আমি প্রতিবাদ করিলে আমাকে মারপিট করিতে উদ্যত হয়। এছাড়া আমার ও আমার পরিবারবর্গদের যে কোন সময় বিভিন্ন ভাবে ক্ষতিসাধন ও বিপদ গ্রস্থ করিবে বলিয়া এবং মিথ্যা মামলায় জড়াইয়া হয়রানি করিবে বলিয়া হুমকি দিয়াছে।

এ ব্যাপারে উপস্থিত স্বাক্ষী মোঃ আফছার উদ্দিন ও বায়জিদের সাথে মুঠোফোনে কথা হলে তারা জানান, ঘটনা সত্যি মসজিদের ইমাম মাসুদুল হক কে অকথ্য ভাষায় গালিগালাজ, হুমকি ও মারপিট করে।

এ ব্যাপারে অভিযুক্ত কামরুল ইসলামের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, ঘটনা সত্য নয়, আমি ইমামকে কোন অকথ্য ভাষায় গালিগালাজ, হুমকি ও মারপিট করি নাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ