• শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
শিরোনাম
মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী

কুমিল্লা-৯ আসনে তরিকত ফেডারেশনের প্রার্থী হলেন সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি: / ১৪৫ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ৬ ডিসেম্বর, ২০২৩

আরিফুর রহমান স্বপন, কুমিল্লা প্রতিনিধি:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে বাংলাদেশ তরিকত ফেডারেশনের প্রার্থী হলেন সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী।

ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে বাংলাদেশ তরিকত ফেডারেশনের মনোনীত প্রার্থী দলের মহাসচিব সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা। জাতীয় সংসদের ২৫৭ কুমিল্লা-৯ (লাকসাম-মনোহরগঞ্জ) আসনে প্রথমবারের মতো প্রার্থী হলেন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের অন্যতম শরিক বাংলাদেশ তরিকত ফেডারেশনের (বিটিএফ) মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী। তিনি লাকসাম উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের দক্ষিণ চাঁদপুর (দোখাইয়া) দরবার শরীফের পীরজাদা। দেশের বিভিন্ন এলাকায় তাঁর অসংখ্য ভক্ত আশেকান রয়েছে।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে এক প্রতিক্রিয়ায় সৈয়দ ড. রেজাউল হক চাঁদপুরী বলেন, বাছাইপর্বে আমার মনোনয়নপত্র বৈধ হওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। বাংলাদেশ তরিকত ফেডারেশন বাংলাদেশ নির্বাচন কমিশনের নিবন্ধিত অসাম্প্রদায়িক ধর্মীয় মূল্যবোধ, আধ্যাত্নিকতা ও মহান মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী, প্রগতিশীল একটি রাজনৈতিক দল। তিনি আরও বলেন, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক নির্মূল আমাদের দলের অঙ্গীকার।

মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার লক্ষ্যে এ আসন থেকে দলের মনোনীত প্রার্থী হয়েছি। আমাদের দলীয় প্রতীক হচ্ছে ‘ফুলের মালা’। অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে নির্বাচিত হওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ