• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৪ অপরাহ্ন
শিরোনাম
রাঙামাটি শহরে ছিনতাইএ জড়িত তিন চাকমা যুবক আটক ভারতের রাজস্থানের আইসিইউতে ধর্ষণে শিকার তরুণী বাঙ্গালহালিয়া পাবনাটিলা প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মনোন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত লক্ষ্মীছড়িতে পিতার জীবদ্দশায় বেচা সম্পত্তি সন্তানের অস্বীকার! ভোগ-দখলে থাকা ক্রেতারা হতবাক পদর্শনী খামারে মৎস্য চাষীর মাঝে উপকরণ বিতরণ মাটিরাঙ্গা মিউনিসিপ্যাল মহিলা কলেজ’ প্রতিষ্ঠার উদ্যোগ রাঙামাটিতে দুইটি বসত ঘর আগুনে পুড়ে ছাই এবার বন্যহাতির আবাসস্থল ধ্বংস করে ইটভাটা ! মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই- বীর বাহাদুর মানিকছড়ি ইংলিশ স্কুলে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণ

কর্মচারীদের নির্যাতন ও চাঁদা আদায়ের দায়ে ইট-ভাটার মালিক আটক

এম এইচ ইকবাল, প্রতিনিধি কাউখালী / ৪৩৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

রাঙামাটি কাউখালীতে এক নারীসহ চার ইটভাটার শ্রমিককে আটকে রেখে মারধর ও চাঁদা আদায়ের অভিযোগে ইটভাটা মালিককে আটক করেছে পুলিশ।

রবিবার সকালে কাউখালী বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে কাউখালীর তারাবুনিয়া কে এম বি ইটভাটার মালিক ফারুক মিয়াকে আটক করা হয়।

আটক ফারুক মিয়া রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের জঙ্গলবগাবিলী এলাকার মৃত শামসুল হকের ছেলে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ শহিদউল্ল্যা পিপিএম জানান, তারাবুনিয়া কেএমবি ইটভাটায় এক নারীসহ চার শ্রমিককে ১৫ দিন যাবত আটকে রেখে মারধর ও চাঁদা আদায় করছে এমন অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে চার শ্রমিককে উদ্ধার করা হয়। সকালে উদ্ধারকৃতদের দায়ের করা মামলায় দ্রুত অভিযান চালিয়ে আসামী ইটভাটার মালিক ফারুক মিয়াকে আটক করা হয়। আটকৃত ফারুক মিয়ার বিরুদ্ধে পূর্বে একটি ডাকাতি মামলা আছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ