• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

কর্মচারীদের নির্যাতন ও চাঁদা আদায়ের দায়ে ইট-ভাটার মালিক আটক

এম এইচ ইকবাল, প্রতিনিধি কাউখালী / ৫২৪ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০

রাঙামাটি কাউখালীতে এক নারীসহ চার ইটভাটার শ্রমিককে আটকে রেখে মারধর ও চাঁদা আদায়ের অভিযোগে ইটভাটা মালিককে আটক করেছে পুলিশ।

রবিবার সকালে কাউখালী বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে কাউখালীর তারাবুনিয়া কে এম বি ইটভাটার মালিক ফারুক মিয়াকে আটক করা হয়।

আটক ফারুক মিয়া রাঙ্গুনিয়া উপজেলার রাজানগর ইউনিয়নের জঙ্গলবগাবিলী এলাকার মৃত শামসুল হকের ছেলে।

কাউখালী থানার অফিসার ইনচার্জ শহিদউল্ল্যা পিপিএম জানান, তারাবুনিয়া কেএমবি ইটভাটায় এক নারীসহ চার শ্রমিককে ১৫ দিন যাবত আটকে রেখে মারধর ও চাঁদা আদায় করছে এমন অভিযোগ পেয়ে রাতেই অভিযান চালিয়ে চার শ্রমিককে উদ্ধার করা হয়। সকালে উদ্ধারকৃতদের দায়ের করা মামলায় দ্রুত অভিযান চালিয়ে আসামী ইটভাটার মালিক ফারুক মিয়াকে আটক করা হয়। আটকৃত ফারুক মিয়ার বিরুদ্ধে পূর্বে একটি ডাকাতি মামলা আছে বলেও জানান তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ