• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

আরো স্যাটেল হয়ে বিয়ের পরিকল্পনা করতে চাই: আইরিন সুলতানা

বিনোদন প্রতিবেদক: / ৭২৭ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৬ আগস্ট, ২০২০

বিনোদন প্রতিবেদক: এই সময়ের চিত্রনায়িকা আইরিন সুলতানা করোনার কারণে বাসাতেই অবস্থান করছেন। এখনো তার হাতে থাকা সিনেমার কাজ শুরু হয়নি। অনেকেই শুটিং শুরু করলেও আইরিনের ছবিগুলোর শুটিং কবে শুরু হবে তা নিশ্চিত করে বলতে পারে না এ অভিনেত্রী।
এই অভিনেত্রী বলেন, দীর্ঘ সময় বাসায় থেকে অনেকটা খারাপ লাগা তৈরি হয়েছে। পাশাপাশি দীর্ঘদিন ক্যামেরার সামনে দাঁড়ানো হচ্ছে না। শুটিং খুব মিস করছি। শুটিংয়ে ফেরার অপেক্ষায় আছি।

ব্যক্তিজীবনে বিয়ের ব্যাপারে কী ভাবছেন সে ব্যাপারে এই নায়িকা বলেন, বাড়ি থেকে বরাবরই আমাকে স্বাধীনতা দিয়ে রেখেছে। বিয়ে নিয়ে কোনো চাপ নেই। কিন্তু আমি আরো স্যাটেল হয়ে বিয়ের পরিকল্পনা করতে চাই।

আইরিনের চলচ্চিত্রে পথচলা শুরু হয় ‘ভালোবাসা জিন্দাবাদ’ সিনেমার মাধ্যমে। এরপর ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘এক পৃথিবী প্রেম’, ‘ইউটার্ন’, ‘মায়াবীনি’, ‘পদ্মার ভালোবাসা’সহ বেশ কয়েকটি মুক্তি প্রাপ্ত সিনেমায় অভিনয় করেছেন আইরিন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ