• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আগুনে শ্রমিক নিহতের প্রতিবাদে গুইমারা আ.লীগের বিক্ষোভ মিছিল

মোঃ সালাউদ্দিন, স্টাফ রিপোর্টার: / ১৩৯ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

মোঃ সালাউদ্দিন, স্টাফ রিপোর্টার:

দেশব্যাপী বিএনপির আহুত অবরোধ ও হরতালে গত ২৬ নভেম্বর খাগড়াছড়ির গুইমারা উপজেলার হাফছড়ি এলাকায় সরকারি পণ্যবাহী ট্রাকে আগুন দেয় দুর্বৃত্তেরা। এতে আগুনে দগ্ধ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান হেলপার শ্রমিক মো. বেলাল হোসেন। আর এ ঘটনার প্রতিবাদ এবং অবৈধ অবরোধ, হরতালের বিরুদ্ধে গণজাগরণের লক্ষ্যে গুইমারা উপজেলা আ.লীগ ও অঙ্গসংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমার নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বিক্ষোভ মিছিল বের করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু তাহের, সমীরণ পাল, সাংগঠনিক সম্পাদক, মোঃ ইব্রাহিম মীর, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব কুমার শীল, জাতীয় শ্রমিক লীগ গুইমারা উপজেলা শাখার সভাপতি শুভাস দত্ত, সা: সম্পাদক নুরুন্নবী চৌধুরী রুবেল, উপজেলা ছাত্র লীগ সভাপতি- রেজাউল করিম শুভ, সা: সম্পাদক সাচিং মারমা, সাংগঠনিক সম্পাদক সজিব, হাফছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মফিজুল ইসলাম সহ উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতা কর্মী বৃন্দ।

সমাবেশে বক্তারা, বিএনপি জামায়াত কর্তৃক অবৈধ হরতাল ও অবরোধের নামে আগুন সন্ত্রাসে পরিবহন শ্রমিক বেলাল হোসেন নির্মম হত্যাকান্ডের শিকার। অনতিবিলম্বে হত্যার সাথে জড়িতদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ