• সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
ঢাবিতে ভর্তিচ্ছুকদের জন্য ধারাবাহিকভাবে পার্বত্য চট্টগ্রাম ছাত্র পরিষদ পিসিসিপি’র ‘হেল্প ডেস্ক’ সঠিক তথ্যে ভোটার হয়ে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভুমিকা রাখতে হবে…ডেজী চক্রবর্তী মাটিরাঙায় জাতীয় বীমা দিবস উদযাপন জাতীয় বীমা দিবসে মানিকছড়িতে শোভাযাত্রা ও আলোচনা সভা ১নং কবাখালী সপ্রাবিতে পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এনায়েতপুরে মেয়েকে ইভটিজিং এর প্রতিবাদ করায় সাংবাদিককে মারধর, কিশোর গ্যাংয়ের লিডার সহ ৪ জন আটক বাঘাইহাট দারুল আরকাম ইবতেদায়ি মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে পোশাক ও বার্ষিক ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠিত গুইমারাতে সেনাবাহিনীর মানবিক সহায়তা প্রদান কোস্ট গার্ড পশ্চিম জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ আলীকদমে একুশে বই মেলায় বীর বাহাদুর এমপি

আইপিএল খেলতে শ্রীলংকা সিরিজ থেকে ছুটি চেয়েছেন সাকিব

স্টাফ রিপোর্টার / ৮৬৪ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

আইপিএল খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে শ্রীলংকা সিরিজ থেকে ছুটি চেয়েছেন সাকিব আল হাসান। বিসিবিও সেই আবেদন মঞ্জুর করেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্র জানিয়েছে, আইপিএল খেলার জন্য শ্রীলংকা সিরিজ থেকে ছুটি চেয়েছেন সাকিব।  সাকিবের ছুটি মঞ্জুর করা হয়েছে।

এ বিষয়ে বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান ক্রিকবাজকে বলেন, সাকিব আমাদেরকে শ্রীলংকার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছুটি চেয়ে একটি চিঠি দিয়েছে। সে আইপিএল খেলতে চায়। আমরা তাকে অনুমতি দিয়ে দিয়েছি। কারণ যার খেলার ইচ্ছা নেই তাকে পুশ করার কোনো অর্থ নেই। এ ছুটি মঞ্জুর করা অবশ্যই ভালো উদাহরণ নয় । কিন্তু যেটা বললাম, অনিচ্ছুক কাউকে আমরা খেলাতে চাই না।

এদিকে প্রশ্ন উঠতেই পারে, সাকিবকে ছাড়া শক্তিশালী শ্রীলংকার বিপক্ষে পেরে উঠবে মুমিনুল বাহিনী! সদ্য হোম সিরিজের মতো হোয়াইটওয়াশের লজ্জার হার হবে না তো!

সাকিবের অনুপস্থিতিতে দল অনেকটা নড়বড়ে হয়ে যায় তা উইন্ডিজ সিরিজে ব্যর্থতার পর অকপটেই স্বীকার করেছেন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরে দল পেয়েছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসান। তাকে ৩ কোটি ২০ লাখ ভারতীয় রুপিতে দলে ভিড়িয়েছে কলকাতা নাইট রাইডার্স।

এপ্রিলের মাঝামাঝি সময় থেকে ভারতের মাটিতে শুরু হবে আইপিএলের ১৪ তম আসর।  আর আইপিএল খেলতে জাতীয় দলের হয়ে শ্রীলংকার বিপক্ষে অনুষ্ঠিতব্য টেস্ট সিরিজে খেলতে অনাগ্রহ জানিয়েছেন সাকিব। কারণ আইপিএল চলাকালে চলবে এ টেস্ট সিরিজ।  টেস্ট খেলতে মে মাসে ঢাকায় আসছে শ্রীলংকা।

প্রসঙ্গত বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে সাকিবই সবচেয়ে বেশি আইপিএলে খেলেছেন। জাঁকজমকপূর্ণ এই টুর্নামেন্টে সাকিব খেলেছেন মোট ৬৩টি ম্যাচ। ৪৬টি ম্যাচে ব্যাটিং করার সুযোগ হয়েছে তার। ব্যাট হাতে করেছেন ৭৪৬ রান। স্ট্রাইকরেট ১২৬.৬৬। বল হাতে সাকিব ৬২ ইনিংসে শিকার করেছেন ৫৯টি উইকেট।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ