• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনাম
কেএনএফ’র সন্ত্রাসী তৎপরতার প্রতিবাদ জানিয়েছে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী রুমায় তুমুল গোলাগুলি আতঙ্ক, হতাহতের শঙ্কা বর্ণাঢ্য আয়োজনে পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সম্মেলন অনুষ্ঠিত মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল

ত্রিপুরা জনগোষ্ঠির নতুন প্রজন্মকে শিক্ষামুখী হওয়ার আহবান জানালেন হিরন জয় ত্রিপুরা

স্টাফ রির্পোটারঃ / ২৮৯ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ৭ আগস্ট, ২০২২

নানা আয়োজনের মমধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের গৌরবের ৫৭তম বর্ষপূতি উদযাপন করা হয়েছে।

রোববার (৭ আগষ্ট) বিকারের দিকে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ কার্যালয়ে আলোচনা সভায় প্রদান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের মাটিরাঙ্গা উপজেলা শাখার সভাপতি ভাগ্যধন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন
মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান
হেমেন্দ্র ত্রিপুরা।

ত্রিপুরা জনগোষ্ঠির নতুন প্রজন্মকে শিক্ষামুখী হওয়ার আহবান জানিয়ে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা বলেন, প্রচলিত শিক্ষা ব্যবস্থার সাথে তথ্যপ্রযুক্তির সমন্বয় ঘটাতে না পারলে প্রতিযোগিতায় টিকে থাকা যাবেনা। সমৃদ্ধি অর্জনে তিনি সকলকে ঐক্যবদ্ধ থাকারও আহবান জানা।

আলোচনা সভায় বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাধারন সম্পাদক বরন বিকাশ ত্রিপুরা, ইউপি সদস্য শান্তি ময় ত্রিপুরা ও সাবেক ইউপি সদস্য মলেন বিকাশ ত্রিপুরা প্রমুখ অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

পরে বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ ও টিএসএফ নেতৃবৃন্দকে সাথে নিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের কেন্দ্রীয় সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরা।

এম/এস 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ