Header Border

ঢাকা, সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং | ২২শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ (বর্ষাকাল) ৩০°সে

ঈদে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা

দৈনিক পার্বত্য কন্ঠ

এম কে মনির, সীতাকুণ্ড 

আজ পবিত্র ঈদুল ফিতর।মুসলমানদের সবচেয়ে বড় এই আনন্দের দিনে সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করলেন জনসেবা যুব কল্যাণে আমরা নামক একটি সংগঠন।এসময় সংগঠনের নেতৃবৃন্দরা সকাল থেকে দুপুর পর্যন্ত সীতাকুণ্ড উপজেলার বড় দারোগারহাট থেকে সিটি গেট এলাকা পর্যন্ত ১২০ জন অসহায়, মানসিক ভারসাম্যহীন ও দুঃস্থদের মাঝে এক বেলার খাবার বিতরণ করা হয়।
রাস্তায় পড়ে থাকা সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের মাঝে সীতাকুন্ডে ( বড়দারোগার হাট থেকে সিটি গেইট) পযর্ন্ত রান্নাকরা ১২০ প্যাকেট সেমাই ও নুডুলস বিতরণ করা হয়েছে।এছাড়া আরও ১০ টি পরিবার কে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় কর্মসূচীতে অংশ নেন জনসেবা যুব কল্যাণে আমরা সংগঠনের সভাপতি মোঃ আবু তাহের, সহ প্রচার সম্পাদক বিশ্বজিৎ মজুমদার, দপ্তর সম্পাদক মোঃ মহিন উদ্দিন। বাইক দিয়ে সহযোগীতা করেছেন কার্যকরি সদস্য আলী আজগর ও রিয়াজ আহসান রাকিব।

জনসেবা যুব কল্যাণে আমরা সংগঠনের সভাপতি আবু তাহের বলেন আমরা পুরো রমজান মাস জুড়ে ভবঘুরে পাগলদের মাঝে খাবার বিতরণ করেছি।সেই ধারাবাহিকতায় ঈদের দিনও খাবার বিতরণ অব্যাহত রাখলাম।আমরা ঈদের দিন নানা রকম ভালো খাবার খায়।কিন্তুু সমাজের সুবিধাবঞ্চিত মানুষরা বিশেষ করে পাগলরা এসব থেকে বঞ্চিত হয়।তাদের কথা চিন্তা করে ঈদের দিন আমাদের এ আয়োজন।

শেয়ার করুন

আপনার মতামত লিখুন :

আরও পড়ুন

মোবাইলে কথা বলার খরচ বাড়ছে না
কাঁচা রাস্তা আর পাকা হয় না, দুর্ভোগের চরমে চার এলাকাবাসী
মাদারীপুর-০২ আসনের সাংসদের ছোট ভাই করোনায় আক্রান্ত
ঘোড়াঘাটে আম কুড়াতে গিয়ে কুপে পড়ে একজনের মৃত্যু
বিশ্ব শান্তি সূচকে ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে বাংলাদেশ
করোনায় আক্রান্তদের পাশে মাগুরা জেলা যুবলীগ

আরও খবর

সম্পাদক  প্রকাশক : এম শাহীন আলম।