• শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৬ পূর্বাহ্ন
শিরোনাম
খাগড়াছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদের বিক্ষোভ মিছিল বেলকুচি উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিক্ষার্থীদের শিক্ষা অর্জনের মাধ্যমে নিজকে গড়ে তুলে স্মার্ট বাংলাদেশ গঠনে ভুমিকা রাথতে হবে -বাবুল দাস কাপ্তাই জাতীয় উদ্যানে লজ্জাবতী বানর অবমুক্ত কাপ্তাই বিএসপিআই শিক্ষার্থীদের ওপর ফের হামলা, ৪ জন আহত এম কে বাঘাবাড়ী ঘি কোম্পানির উৎপাদনকারী মো: কামাল উদ্দিনের ১ বছরের কারাদণ্ড কোটা সংস্কারের দাবিতে  কাপ্তাই বিএসপিআই এ শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার ওপর হামলার ঘটনায় দুই ব্যক্তিকে আটক করা হয়েছে

আর কে ওসমান আলী দিনাজপুর নিজস্ব প্রতিনিধি / ৬৪১ জন পড়েছেন
প্রকাশিত : শুক্রবার, ৪ সেপ্টেম্বর, ২০২০

আর কে ওসমান আলী দিনাজপুর নিজস্ব প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তাঁর বাবা ওমর আলী শেখের ওপর হামলার ঘটনায় দুই ব্যক্তিকে আটক করা হয়েছে। আজ শুক্রবার ভোর পাঁচটার দিকে র‍্যাব ও পুলিশের যৌথ অভিযানে তাঁরা আটক হন।

আটক করা দুজন হলেন ঘোড়াঘাট উপজেলার আসাদুল ইসলাম (৩৫) ও জাহাঙ্গীর হোসেন (৪২)। তাঁদের আটক করার তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ। পুলিশ বলছে, আটক করা দুজনই হামলার হোতা।

আসাদুল ইসলামের বাড়ি উপজেলার রানিগঞ্জে। বাবার নাম আমজাদ হোসেন।
জাহাঙ্গীর হোসেনের বাড়ি উপজেলার ওসমানপুর সাগরপাড়া এলাকায়। বাবার নাম আবুল কালাম। তিনি ২০১৭ সাল থেকে ঘোড়াঘাট উপজেলা যুবলীগের আহ্বায়কের দায়িত্ব পালন করছেন।

পুলিশ জানায়, গোপন তথ্যের ভিত্তিতে বিরামপুর, হাকিমপুর ও ঘোড়াঘাট থানা-পুলিশের একটি দল শুক্রবার ভোররাত পৌনে পাঁচটার দিকে তাঁকে আটক করে। তাঁকে হাকিমপুর উপজেলার কালিগঞ্জ এলাকায় বোনের বাসা থেকে আটক করা হয়। আটক করার পর তাঁকে নিয়ে যাওয়া হয় পুলিশের রংপুর রেঞ্জের কার্যালয়ে।

অন্যদিকে জাহাঙ্গীরকে আটক করে দিনাজপুর র‍্যাবের সদস্যরা। তাঁকে তাঁর নিজ বাসা থেকে আটক করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ