• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

ডিপ্লোমা পরিষদের মিডিয়া সেলের আহ্বায়ক কমিটি গঠন

মেহেদী ইমাম, নিজস্ব প্রতিনিধিঃ / ২২০ জন পড়েছেন
প্রকাশিত : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার এর হাতকে শক্তিশালী করতে বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ, রাঙামাটি পার্বত্য জেলা শাখা কর্তৃক মিডিয়া ও প্রচার সেল এর আহ্ববায়ক কমিটি ঘোষনা করেছে।

বৃহস্পতিবার (২১শে এপ্রিল) বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ, রাঙামাটি জেলা শাখার সভাপতিঃ আ.জ.ম এরশাদুল হক মন্ডল ও সাধারণ সম্পাদকঃ সাকিব হোসেন তানিম স্বাক্ষরিত মিডিয়া ও প্রচার সেল এর আহ্বায়ক কমিটিতে দায়িত্ব পেয়েছেন প্রকৌশলী আকাশ বড়ুয়া ও সদস্য সচিব প্রকৌ. মেহেদী হাসান হৃদয়।

আহ্ববায়ক কমিটির অন্যন্যরা হলেন, যুগ্ম আহবায়ক প্রকৌশলী মোঃ নাইমুল ইসলাম, বিজয় বড়ুয়া, রাকেশ ঘটক।

এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, প্রকৌশলী মোঃ মহিউদ্দিন খান ইমরান, আলাউদ্দীন বাবু, মোঃ আরিফুল ইসলাম রুবেল, মাইকেল দাশ, মোঃ নুর হোসেন, মান্না ধর, ইসলাম খান পারভেজ, অরুন নাথ অনিক দাশ, উৎপল বড়ুয়া, ইমরান নাজির, মিতু কৃষ্ণ দেব ও প্রকৌশলী মোঃ রিয়াদ হোসেন।

সংগঠনটির সাধারণ সম্পাদকঃ সাকিব হোসেন তানিম জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ প্রধান উপদেষ্টা ২৯৯নং আসনের সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপির হাত কে আরো শক্তিশালী করতে ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের মিডিয়া ও প্রচার সেল আহ্ববায়ক কমিটি গঠন করা হয়েছে। আমরা আশা রাখছি, নবনির্বাচিত আহবায়ক কমিটির প্রকৌশলীগন সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য পূরণে যথাযথ ভূমিকা রাখবে।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ