• সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম
পানছড়িতে সম্প্রীতি সমাবেশ বিভিন্ন সম্প্রদায়ের নেতৃবৃন্দের সাথে রুমা জোন কমান্ডারের মতবিনিময় সভা অনুষ্ঠিত ১০ম গ্রেডের দাবীতে লামার ৮৫টি বিদ্যালয়ের সহকারী শিক্ষকদের মানববন্ধন লংগদুতে উপজেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রীতি কমিটি সভা ভারী বৃষ্টির পানির কারণে তলিয়ে গেছে রাজগঞ্জের ঝাঁপা বাঁওড় অসাম্প্রদায়িক চেতনার সুদৃঢ় বন্ধনে মানিকছড়িতে সম্প্রীতি সভা কাপ্তাইয়ে সকলের মধ্যে যেই সম্প্রীতি আছে, সেটা ধরে রাখতে হবে- ইউএনও মো মহিউদ্দিন  সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে  ক্ষতিগ্রস্তদের সহযোগীতা ও জড়িতদের বিচারের আওতায় আনা হবে; দীঘিনালায় তথ্য উপদেষ্টা নাহিদ পাহাড় ও সমতল সব মিলে বাংলাদেশ, পাহাড়ে সাম্প্রতিক সহিংসতায় ক্ষতিগ্রস্ত সহায়তা দেওয়ার আশ্বাস-নাহিদ ইসলাম বড়ধুল ইউনিয়নের বিএনপি অঙ্গ সংগঠনের উদ্যোগে ঐতিহাসিক স্মরণসভা পথ র‍্যালী রাজবাড়ীতে ফেনসিডিল ও গাঁজা সহ গ্রেপ্তার-১, মোটরসাইকেল জব্দ

বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদ এর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

মোঃ আলমগীর হোসেন, লংগদু (রাঙামাটি) প্রতিনিধিঃ / ২৩০ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

রাঙ্গামাটির লংগদু উপজেলাধীন মাইনীমুখ ইউপি গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সার্বিক সহযোগীতায়,বায়তুশ শরফ প্রাক্তন ছাত্র সংসদের উদ্যোগে আনজুমানে নওজোয়ান লংগদু শাখার সহযোগীতায় প্রতি বছরের ন্যায় এবছরও শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

রবি বার (১০ এপ্রিল) বিকাল ৩টা থেকে শতাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উক্ত ইফতার সামগ্রী পৌঁছে দেয় বায়তুশ শরফের প্রাক্তন ছাত্র ও আনজুমানে নওজোয়ানের সদস্যরা।

ইফতার সামগ্রীর মধ্যে যা ছিলো, চোলা (চনা) ২কেজি , চিনি ১কেজি, মুড়ি ৫০০গ্রাম, খেজুর ১ কেজি, আলু ১কেজি, পেঁয়াজ ১ কেজি,সোয়াবিন তৈল ৫০০ গ্রাম, যা সাধারণ রোজাদারদের ঘরে ঘরে বিতরণ হয়।

ইফতার সামগ্রী বিতরণের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে ছাত্র সংসদের প্রধান উপদেষ্টা ও গাঁথাছড়া বায়তুশ শরফের প্রধান মাও.ফোরকান আহমদ বলেন, বায়তুশ শরফের জন্ম থেকেই মানুষের সেবা করে আসছেন। তারই ধারাবাহিতায় মরহুম নুরুল ইসলাম রহ. ও বায়তুশ শরফের পীর সাহেব হুজুরদের রুহের মাগফেরাত কামনায় প্রতি বছরের ন্যায় এবছরও আমাদের বায়তুশ শরফের প্রাক্তন ছাত্র সংসদের উদ্যোগে, আনজুমানে নওজোয়ান লংগদু শাখার সহযোগীতায় সাধারণ রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।সর্বপরি আমি আমার ছাত্রদের জন্য সর্বদা সাফল্য এবং উজ্জল ভবিষ্যৎ কামনা করি।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রাক্তন ছাত্র সংসদের সাধারণ সম্পাদক মাও.সাঈদ আহমদ, আনজুমানে নওজোয়ানের সাধারণ সম্পাদক রাসেল সহ ছাত্র সংসদের সদস্য, নওজোয়ানের সদস্য ও ছাত্র সংসদের উপদেষ্টা এবং মাদ্রাসার শিক্ষক বৃন্দ।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ