• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০১ পূর্বাহ্ন
শিরোনাম
ফেসবুক স্ট্যাটাস কলেজ ছাত্রের, কর্ণফুলী নদীতে মিলল মরদেহ খাগড়াছড়িতে সংঘাতের জেরে সহিংসতা ও নাশকতা রোধে ১৪৪ ধারা জারি রুখতে হবে ষড়যন্ত্র- আলমগীর কবির গোয়ালন্দে অটোরিকশা সহ চোর চক্রের প্রধান আটক জীবাশ্ম জ্বালানির ব্যবহার বন্ধে বান্দরবানে জলবায়ু ধর্মঘট রাঙ্গামাটিতে উপজাতি সন্ত্রাসী কতৃক মসজিদে হামলার প্রতিবাদে লংগদুতে বিক্ষোভ মিছিল খাগড়াছড়িতে সহিংস ঘটনায় নিহত ৩- আহত ৯ খাগড়াছড়ির দীঘিনালার লারমা স্কয়ার দুই পক্ষের বিরোধে বাজারে আগুন বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, বরকল উপজেলায় কমিটি ঘোষণা রামগড়ে বিজিবি ও পুলিশের যৌথ অভিযানে ভারতীয় পণ্যসহ আটক ২ লক্ষ্মীছড়ি কলেজে শিক্ষক পরিষদ গঠন সেনাবাহিনী ও বিদ্যানন্দের উদ্যোগে “এক টাকায় বাজার” 

নবীনগর পলাতক আসামী ও মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাধন সাহা জয় , নবীনগর ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি: / ২১৬ জন পড়েছেন
প্রকাশিত : বুধবার, ২৩ মার্চ, ২০২২

ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান মহোদয়ের নির্দেশে চলমান মাদকদ্রব্য উদ্ধার অভিযানের অংশ হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ সিরাজুল ইসলাম, নবীনগর সার্কেল মহোদয়ের দিক-নির্দেশনায় এবং অফিসার ইনচার্জ, নবীনগর থানা জনাব আমিনুর রশিদ এর সার্বিক তত্ত্বাবধানে নবীনগর থানা এলাকায় গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করা হয়। পলাতক আসামী শাহীন, পিতা-মৃত আবু তাহের, সাং-গোপালপুর, গ্রেফতার করেন।

মাদক ব্যবসায়ী ১। অরুন বিশ্বাস (৩৬), পিতা-বিশ্বনাল, সাং-কনিকাড়া, তাকে ০১ (এক) মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মোশারফ হোসাইন। দন্ডপ্রাপ্ত আসামীকে জেল হাজতে প্রেরন করা হইয়াছে। বিশেষ অভিযান অব্যাহত আছে।

এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ