• শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ করলেন ডিসি মিজান

মেহেদী ইমাম, নানিয়ারচর প্রতিনিধিঃ / ২০১ জন পড়েছেন
প্রকাশিত : রবিবার, ২০ মার্চ, ২০২২

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণ করেছে রাঙামাটি জেলা প্রশাসন।

রোববার বিকালে ওমদামিয়া হিল এলাকায় ৩১টি পরিবারের মাঝে নগদ অর্থ ও চাল বিতরণ করেন, রাঙামাটি জেলা প্রশাসক মোহাম্মদ মিজানুর রহমান।

অগ্নিকান্ডে সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত ২১পরিবারের মাঝে নগদ সাড়ে ৭হাজার টাকা ও ৩০কেজি হারে চাল এবং আংশিকভাবে ক্ষতিগ্রস্ত ১০টি পরিবারের মাঝে নগদ সাড়ে ৪হাজার টাকা এবং ২০কেজি চাল বিতরণ করা হয়।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. মামুন, সদর উপজেলা চেয়ারম্যান শহিদুজ্জামান মহসীন রোমান, সদর উপজেলা নির্বাহী অফিসার নাজমা বিনতে আমিন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. রোকনুজ্জামান ও ৪নং ওয়ার্ড কমিশনার মো. নুর নবী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নগদ অর্থ বিতরণ শেষে জেলা প্রশাসক ক্ষতিগ্রস্ত পরিবারসমূহের ঘর পরিদর্শন করেন এবং পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
এম/এস


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ