• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট রাঙামাটি সদর জোনের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান আলীকদম সেনা জোন কর্তৃক মানবিক সহায়তা প্রদান পানছড়ি মাদ্রাসায় অব্যবস্থাপনা ও অবৈধ নিয়োগ বাতিলের দাবিতে মানববন্ধন খাগড়াছড়িতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস উপলক্ষ্যে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কাপ্তাইয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়  ফুটবল টুর্ণামেন্ট শুরু  কাপ্তাই বন বিভাগের পক্ষ হতে শিক্ষার্থীদের গাছের চারা বিতরণ  কাপ্তাই রাহাত স্টোরে ৩৫ প্রকার চা এবং হরেক রকম পান পাওয়া যায়  খাগড়াছড়ি গুইমারা থানা পুলিশের অভিযানে গাজাসহ আটক-২ রাজস্থলীতে উৎসব মুখর পরিবেশে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন কাপ্তাইয়ের  শিলছড়িতে সামাজিক শৃঙ্খলা কমিটি গঠন  বীর মুক্তিযোদ্ধার পরলোকগমন রাষ্ট্রীয় মর্যাদায় সতকার

রাঙামাটিতে মাদকসেবীদের হামলায় এক শিশু আহত

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৪০৫ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১ নভেম্বর, ২০২১

রাঙামাটিতে চিহ্নিত মাদকসেবীদের হামলায় মো. সৌরভ (১০) নামের এক শিশু গুরুতর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার ১নং ওয়ার্ডের পুরান বস্তি এলাকায়। আহত সৌরভ ওই এলাকার মো. জয়নাল আবেদী ‘র ছেলে। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সৌরভকে উদ্ধার করে রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করে।
এ ঘটনায় আহত সৌরভের মা নাসরিন আক্তার বাদী হয়ে স্থানীয় মাদকসেবী মৃত আবু সৈয়দের ছেলে মো. কাউছার ও মো. তৈয়ব আলীর ছেলে মুক্তার হোসেনকে আসামী করে রাঙামাটি কোতয়ালী থানায়
একটি মামলা দায়ের করেছেন।

মামলার বিবরণে জানাযায়, গত ১৮/১০/২১ ইং সোমবার দুপুরে সৌরভ মসজিদে যোগরের নামাজ পড়তে যাওয়ার সময় দেখতে পায় মো. কাউছার ও মুক্তার হোসেন মসজিদের নারিকেল গাছ থেকে নারিকেল চুরি করছে। বিষয়টি মসজিদ পরিচালনা কমিটির সদস্য মো. আব্দুল গফুরকে অবগত করলে সে ওদের কাছ থেকে নারিকেল গুলো উদ্ধার করেন এবং সতর্ক করে দেন। তখন অভিযুক্ত ২জন মো. সৌরভকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। ১৯/১০/২১খ্রিঃ মঙ্গলবার রাতে এশার নামাজ শেষে বাসায় ফেরার পথে মো. কাউছার ও মুক্তার হোসেন তার কয়েকজন সহযোগীসহ সৌরভের উপর হামলা করে এবং তাকে মৃত ভেবে জঙ্গলে ফেলে রেখে চলে যায়। এদিকে সৌরভ বাড়িতে না ফেরার বাড়ির লোকজন তাকে খুজতে বের হলে মুমুর্ষ অবস্থায় জঙ্গলে খুজে পায় এবং সাথে সাথে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

এবিষয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা রাঙামাটি কোতয়ালী থানার এসআই খায়ের এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন- বিষয়টি নিয়ে ইতিমধ্যে ৩০৭/৩২৫/৩২৬ ধারায় মামলা হয়েছে। আমরা আসামীদের আটকের জন্য অভিযান পরিচালনা করেছি। কিন্তু আসামিদের আটক করতে পারি নাই। আসামীদের আটক করতে আমাদের চেষ্টা অব্যাহত আছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ