• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম
মহালছড়িতে বৈসাবি ফুটবল টুর্নামেন্টে অংম্রাং ক্লাব চ্যাম্পিয়ন বান্দরবানে জলবায়ু ধর্মঘট করেছে ইয়ুথনেট বান্দরবানে যৌথ অভিযানে গণগ্রেফতার ও হয়রানির প্রতিবাদে খাগড়াছড়িতে পিসিপির বিক্ষোভ মিছিল মানিকছড়িতে সাংগ্রাই উপলক্ষে ঐতিহ্যবাহী বলি খেলা অনুষ্ঠিত সামাজিক অনুষ্ঠানে প্রার্থীদের সবর উপস্থিতি অসাম্প্রদায়িক ও স্মার্ট জনপদ গড়ার অঙ্গীকার তীব্র দাবদাহ বিদ্যুৎ বিভ্রাট পোল্ট্রি খামারে হাঁসফাঁস অবস্থা! খাগড়াছড়ি পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের সম্মেলন ২০ এপ্রিল ব্যাংকে হামলা: ১৮ নারীসহ ৫৩ কেএনএফ সন্ত্রাসীর রিমান্ড মঞ্জুর মানিকছড়িতে মোবাইল কোর্টে জরিমানা নতুন বাজার আনন্দ মেলা খেলার মাঠে গোলবার প্রদান করলেন কাপ্তাই সেনা জোন

রাঙ্গামাটিতে নন এমপিও ভুক্ত শিক্ষক, কর্মচারী ও দুঃস্থদের চিকিৎসা সহায়তা প্রদান

শাহ আলম, নিজস্ব প্রতিনিধি (রাঙ্গামাটি): / ৩৩৩ জন পড়েছেন
প্রকাশিত : মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে রাঙ্গামাটি জেলায় করোনাকালীন ক্ষতিগ্রস্ত রাঙ্গামাটির নন এমপিও ভুক্ত ৬৭৮ জন শিক্ষক ও কর্মচারীদের অর্থিক সাহায্য ও ১৬ জন দুঃস্থকে চিকিৎসা সহায়তা প্রদান করা হয়েছে।

রাঙ্গামাটি জেলা পরিষদ কার্যালয়ের সম্মেলনন কক্ষে শিক্ষক ও দুঃস্থদের মাঝে সহায়তা তুলে দেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এ সময় রাঙ্গামাটি জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা পরিষদ সদস্য অংসুছাইন চৌধুরী, সদস্য রেমলিয়ানা পাংখোয়া, সদস্য সবির কুমার চাকমা, সদস্য প্রবর্তক চাকমা, সদস্য ইলিপন চাকমা সহ অন্যান্য সদস্য ও শিক্ষক মন্ডলীরা উপস্থিত ছিলেন।

সভা রাঙ্গামাটির বিভিন্ন উপজেলার ১৬ জন দুঃস্থের মাঝে ১৬ লক্ষ টাকা ও শতাধিক নন এমপিও ভুক্ত শিক্ষক ৬৭৮ জন শিক্ষককে ৫ হাজার টাকা করে ৩৩ লক্ষ ৯০ হাজার টাকা প্রদান করা হয়। #


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ