• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে দুই ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৫৩ জন পড়েছেন
প্রকাশিত : সোমবার, ১১ অক্টোবর, ২০২১

আগামী ১১ নভেম্বরের ইউনিয়ন পরিষদ নির্বাচনে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ২টি ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত হয়েছে।

রোববার (১০ অক্টোবর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবন ঢাকায় অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থী চূড়ান্ত করা হয়।

যারা নৌকা প্রতীক পেয়েছেন, তারা হলেন- উজানচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও গোয়ালন্দ উপজেলা আ.লীগের সহ-সভাপতি গোলজার হোসেন মৃধা, ছোট ভাকলায় বর্তমান চেয়ারম্যান আমজাদ হোসেন।

গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ নিশ্চিত করে বলেন, উপজেলা আওয়ামীলীগ দুই ইউনিয়নে একাধিক প্রার্থীর নাম সুপারিশ করে পাঠিয়েছিলো। তার মধ্যে থেকে উজানচর ইউনিয়নে মো. গোলজার হোসেন মৃধা ও ছোটভাকলায় মো. আমজাদ হোসেন কে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড নৌকা প্রতিক দিয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো.আবুল কালাম আজাদ বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে গোয়ালন্দ উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ। অবাধ, সুষ্ঠ,নিরপেক্ষ নির্বাচনের মধ্য দিয়ে নৌকা মার্কা শতভাগ বিজয় হবে বলে আশাবাদী।

দ্বিতীয় ধাপের তফসিল অনুযায়ী, আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র দাখিল, ২০ অক্টোবর বাছাই, ২১ থেকে ২৩ অক্টোবর বাছাই সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের, ২৪ ও ২৫ অক্টোবর আপিল নিস্পত্তি, ২৬ অক্টোবর প্রার্থিতা প্রত্যাহার, ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দ এবং ১১ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ