• বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৯:৫৯ অপরাহ্ন
শিরোনাম
মোংলায় নানা আয়োজনে মহান মে দিবস পালিত নওগাঁয় বন্ধু মিতালী ফাউন্ডেশন এর উদ্যোগে ফ্রী মেডিকেল ক্যাম্প বেলকুচি উপজেলা নির্বাচনে উড়োজাহাজ প্রতিকে আবারও ভোট চান সফল ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী সেখ রামগড়ে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক রামগড় ৪৩ বিজিবির উদ্যোগে মাসিক নিরাপত্তা সমন্বয় সভা খাগাড়ছড়িতে শ্রমজীবী মানুষের তৃষ্ণা নিবারণ করলো খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদে ২ জন  এবং  ভাইস চেয়ারম্যান পদে ১ জনের মনোনয়ন পত্র প্রত্যাহার কাপ্তাই বিএসপিআই এ কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ-২০২৪ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয় লামা পৌরসভার মেয়রের পক্ষ থেকে তীব্র গরমে জনসাধারণের মাঝে পানি বিতরণ রাজস্থলীতে “সর্বজনীন পেনশন স্কিম” সম্প্রর্কিত উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত যানজট মুক্ত গুইমারা বাজার স্বস্তিতে ক্রেতা বিক্রেতা ও সাধারন মানুষ সিন্দুকছড়ি জোনে মাসিক মতবিনিময় সভা অনুষ্ঠিত

রাজবাড়ী‌তে গ্রাম-পু‌লি‌শের মাঝে বাই-সাই‌কেল বিতরণ

আবুল হোসেন,রাজাবাড়ী প্রতিনিধি : / ৩৩৬ জন পড়েছেন
প্রকাশিত : বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২১

রাজবাড়ীতে জেলা প্রশাসনের আয়োজনে ২০২০-২১ অর্থ বছরে স্থানীয় সরকারের অর্থায়নে গ্রাম-পুলিশের মাঝে বাই-সাইকেল, পোশাক ও অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (২৩ সে‌প্টেম্বর) সকা‌লে রাজবাড়ী অফিসার্স ক্লাব মাঠ প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজবাড়ী সদর উপজেলার ১৪টি ইউনিয়নের ৯৮জন গ্রাম পুলিশের মাঝে বাই-সাইকেলসহ অন্যান্য সরঞ্জামাদি বিতরণ করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোঃ মাহাবুর রহমান শেখ, সদর উপজেলার নির্বাহী অফিসার ফাহমি মো. সায়েফ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, গ্রাম পুলিশ সভাপতি মো. উজ্জল খানসহ প্রমুখ।
উল্লেখ্য, গ্রামাঞ্চলে যোগা‌যো‌গের ব্যাবস্থা উন্নয়ন ও প্র‌তি‌টি জায়গার প্র‌ত্যেক‌টি মানু‌ষের জন্ম ও মৃত্যুর নিবন্ধন ৪৫ দি‌নের ম‌ধ্যে তা‌লিকাভুক্ত করার কাজে তাদের এই বাই-সাই‌কেল‌টি বিতরণ করা হ‌য়ে‌ছে।এছাড়াও গ্রাম পুলিশের কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষে স্থানীয় সরকারের পক্ষ থেকে তাদের এই বাইসাইকেল দেওয়া হয়। এর আগেও একই প্রজেক্টর আওতায় গ্রাম পুলিশদের মাঝে ২৮টি বাইসাইকেল বিতরণ করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ